Advertisement
২৫ মে ২০২৪
IPL 2022

IPL 2022: আইপিএলে পৃথ্বীর খেলা নিয়ে এখনও ধোঁয়াশা! কী বললেন অধিনায়ক

অসুস্থতার জন্য দিল্লি শেষ চারটি ম্যাচে পায়নি পৃথ্বীকে। তিনি কি এখনও অসুস্থ? না কি সুস্থ হয়ে উঠেছেন। এই বিষয়ে দলের তরফে এখনও কিছু বলা হয়নি।

আইপিএলে কি ফের নামতে পারবেন দিল্লির ওপেনার

আইপিএলে কি ফের নামতে পারবেন দিল্লির ওপেনার ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৮:২১
Share: Save:

এ বারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বাকি ম্যাচে পৃথ্বী শ’র খেলা নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। তিনি কি এখনও অসুস্থ? না কি সুস্থ হয়ে উঠেছেন। এই বিষয়ে দলের তরফে এখনও কিছু বলা হয়নি। এমনকি, এই বিষয়ে মুখ খুললেন না দলের অধিনায়ক ঋষভ পন্থও।

পঞ্জাব কিংসকে হারিয়ে প্লে-অফে ওঠার দৌড়ে রয়েছে দিল্লি। নিজেদের শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারাতে পারলে ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফে উঠতে পারেন পন্থরা। সে ক্ষেত্রে কি ফের দলে পৃথ্বীকে দেখা যাবে। এই প্রশ্নের জবাবে পন্থ বলেন, ‘‘৫০-৫০ সম্ভাবনা রয়েছে। কয়েক দিনের মধ্যেই সব স্পষ্ট হয়ে যাবে।’’

অসুস্থতার জন্য দিল্লি শেষ চারটি ম্যাচে পায়নি পৃথ্বীকে। কয়েক দিন আগে দিল্লির এই ব্যাটার নিজেই হাসপাতালের বিছানায় বসে থাকার ছবি নেট মাধ্যমে দিয়ে নিজের অসুস্থতার কথা জানান। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ জানান, পৃথ্বীর টাইফয়েড জাতীয় কিছু হয়েছে। তার পরে দলের সহকারী কোচ শেন ওয়াটসন জানান, পৃথ্বীর জ্বর সম্পূর্ণ কমেনি। শরীরও বেশ দুর্বল। খেলার মতো অবস্থায় আসতে তাঁর অন্তত দু’সপ্তাহ সময় লাগবে। ওয়াটসন বলেন, ‘‘পৃথ্বীর ঠিক কী ধরনের অসুস্থতা রয়েছে তা জানা নেই আমার। কিন্তু গত দু’সপ্তাহ ধরেই ও জ্বরে আক্রান্ত। ঠিক কী কারণে ওর এই অসুস্থতা, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা।’’

ওয়াটসন আরও বলেন, ‘‘লিগের বাকি দুই ম্যাচেও আমরা পৃথ্বীকে পাব না। এটা খুবই হতাশার। কারণ পৃথ্বী খুবই দক্ষ ওপেনিং ব্যাটার। বিশ্বের সেরা বোলারদের বিরুদ্ধে অনেক বারই সেটা প্রমাণ করেছে। প্রতিযোগিতার এই পর্বে ওকে না পাওয়া আমাদের দলের জন্য বড় ক্ষতি। আশা করব পৃথ্বী খুব দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরবে। এই পরিস্থিতিতে ওকে ছাড়াই আমাদের বাকি ম্যাচগুলোর জন্য পরিকল্পনা করতে হচ্ছে।’’ যদিও এই মন্তব্যের পরেই শোনা যায় কয়েক দিনের মধ্যেই ফের দলে যোগ দেবেন পৃথ্বী। এখন দেখার এ বারের আইপিএলে ফের দিল্লির হয়ে পৃথ্বী খেলতে পারেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 prithvi shaw Rishabh Pant Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE