Advertisement
২৭ এপ্রিল ২০২৪
KKR

KKR: বিশেষ এক বোলারকে কেনার জন্য বোর্ডকে অনুরোধ করে নিলামে তোলে কেকেআর, কে তিনি

আইপিএলের মেগা নিলামে অনেক অচেনা মুখকেই দলে নিয়েছে কেকেআর। আমন খান, রসিখ সালাম, রিঙ্কু সিংহরা কেকেআরের হাত ধরেই পরিচিত হয়েছেন এবং হচ্ছেন।

কোন বোলারকে পেতে চেয়েছিল কেকেআর

কোন বোলারকে পেতে চেয়েছিল কেকেআর ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ২১:৪৯
Share: Save:

আইপিএলের মেগা নিলামে অনেক অচেনা মুখকেই দলে নিয়েছে কেকেআর। আমন খান, রসিখ সালাম, রিঙ্কু সিংহরা কেকেআরের হাত ধরেই পরিচিত হয়েছেন এবং হচ্ছেন। তবে এ বারের নিলামে একজন ক্রিকেটারকে নেওয়ার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডকে বিশেষ অনুরোধ জানিয়েছিল কেকেআর। যে হেতু সেই বোলার ঘরোয়া ক্রিকেটে কখনও খেলেননি, তাই অনুরোধের মাধ্যমেই তাঁকে নিলামে তোলা হয়। শেষ পর্যন্ত ৫৫ লাখ টাকায় কেনে কেকেআরই।

তিনি হলেন রাজস্থানের অশোক শর্মা। রাজস্থানের সঙ্গে নিলামযুদ্ধে জয়ের পরে তাঁকে কেনে কেকেআর। দলের তরফে পোস্ট করা এক ভিডিয়োয় লেখা হয়েছে, ‘অতিমারির সময়ে জয়পুরে একটি ট্রায়ালে এসেছিল অশোক। গত বছর ভারতে আইপিএল হওয়ার সময় রাজস্থানের নেট বোলার হিসেবে ওকে নেওয়া হয়। এর পর রাজস্থানের ফিল্ডিং কোচ দিশান্ত যাজ্ঞিক বিভিন্ন দলের কাছে অশোকের বোলিংয়ের ভিডিয়ো পাঠায়। তার পরেই কলকাতা এবং রাজস্থান ওকে ট্রায়ালে ডাকে।’

আরও বলা হয়েছে, ‘কেকেআরের দল পরিচালন সমিতি ওকে দেখে খুশি হয় এবং বোর্ডের কাছে অনুমতি নিয়ে ওর নাম নিলামের তালিকায় ঢোকানো হয়। কারণ ঘরোয়া ক্রিকেটে খেলার কোনও অভিজ্ঞতা ওর ছিল না। বোর্ড সেই কথা শোনে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL Auction 2022 Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE