Advertisement
১৭ মে ২০২৪
Andre Rusell

KKR: আইপিএলের শেষ বেলায় এসে ক্রিকেটারদের ক্যাচ নিতে শেখাচ্ছেন রাসেল!

আইপিএলের শেষ বেলায় এসে পৌঁছেছে কেকেআর। আর মাত্র দু’টি ম্যাচ বাকি তাদের। তার মধ্যে শনিবারই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে কলকাতা।

রাসেল এ বার শিক্ষক

রাসেল এ বার শিক্ষক ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২২:৪৪
Share: Save:

আইপিএলের শেষ বেলায় এসে পৌঁছেছে কেকেআর। আর মাত্র দু’টি ম্যাচ বাকি তাদের। তার মধ্যে শনিবারই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে কলকাতা। তার আগে দলকে ক্যাচ অনুশীলন করালেন আন্দ্রে রাসেল। এ বারের আইপিএলে বেশ কিছু ক্যাচ গলিয়েছে কেকেআর। শেষ দু’টি ম্যাচে যাতে তা না হয়, সে দিকেই আপাতত নজর দিতে চাইছেন রাসেলরা।

রাসেলের সঙ্গে মূলত তরুণ ক্রিকেটাররাই ছিলেন। কেকেআরের একটি পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, ফিল্ডিং প্রশিক্ষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন রাসেল। বোঝাচ্ছেন, উঁচু হয়ে আসা বলে কী ভাবে হাতের অবস্থান রাখতে হবে। বল যদি কোমরের নীচে এসে পড়ে বা কোমরসমান উচ্চতায় থাকে, তা হলে কী ভাবে ক্যাচ নিতে সেটাও হাতেকলমে দেখিয়ে দেন।

দলের চার অভিজ্ঞ ক্রিকেটারদের মধ্যে এক জন রাসেল। ফলে দল সমস্যায় পড়লে তাঁকেও দায়িত্ব ভাগ করে নিতে এগিয়ে আসতে হয়। একইসঙ্গে তরুণ ক্রিকেটারদের তৈরি করার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। এ বারের আইপিএলেও তিনি অবদান রাখছেন। ব্যাট এবং বল, দু’ভাবেই দলকে সাহায্য করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andre Rusell KKR kolkata knight riders IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE