Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: একমাত্র ভাগ্য সঙ্গ দিলেই রানে ফিরতে পারে কোহলী, বলে দিলেন গাওস্কর

বিরাট কোহলীর ব্যাটে রানের খরা কিছুতেই কাটছে না। অনেকেই অনেক উপদেশ দিচ্ছেন। কিন্তু কোনও ভাবেই রান পাচ্ছেন না কোহলী।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২১:৫৮
Share: Save:

বিরাট কোহলীর ব্যাটে রানের খরা কিছুতেই কাটছে না। অনেকেই অনেক উপদেশ দিচ্ছেন। কিন্তু কোনও ভাবেই রান পাচ্ছেন না কোহলী। তিনি আবার এ-ও বলে দিয়েছেন, বাইরের আওয়াজে কান দিতে চান না। এমন অবস্থায় সুনীল গাওস্কর সাফ জানিয়ে দিলেন, একমাত্র ভাগ্যের সাহায্যেই রানে ফিরতে পারেন কোহলী। শুক্রবারও পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাত্র ২০ রানে আউট হয়ে যান কোহলী।

কোহলীকে রানে ফেরার উপদেশ দিতে গিয়ে প্রথমেই গাওস্কর মজা করে বলেন, “ও বরং প্রথম ১৬ বল পর্যন্ত ঠুকে খেলুক। তার পর রান করা শুরু করুক।” পরক্ষণেই ভারতের প্রাক্তন অধিনায়ককে নিয়ে বলেন, “এ ছাড়া আর ওকে কী-ই বা বলতে পারি? ৭০টা আন্তর্জাতিক শতরান রয়েছে ওর। ওকে দেওয়ার মতো আর কোনও পরামর্শ নেই। ওর ভাগ্যটা বদলাতে হবে।”

গাওস্করের সংযোজন, “বিপক্ষ দল বাদে প্রত্যেকে কোহলীর ব্যাটে রান চায়। কোহলীর মতো আকর্ষণীয় ক্রিকেটার খুব কমই রয়েছে। যখন ওর ব্যাট চলতে শুরু করে, সেই কাট এবং পুল শটগুলো দেখতে পাওয়া যায়, তখন বোঝা যায় সব ঠিকঠাক রয়েছে। শুধু মাত্র ভাগ্যের সাহায্যটাই পাচ্ছে না ও। আগের দিন ওর শটে বল একটু উপরে উঠে গিয়েছিল। সেটা সোজা ফিল্ডারের কাছে চলে গেল। অন্য যে কোনও দিনে সেই ফিল্ডার ৫ গজ ডানদিকে বা বাঁদিকে থাকত। ভাগ্যটাই ওর সঙ্গে নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE