Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KKR

IPL 2022: কেকেআরের ফিজিয়ো এ বার যোগ দিচ্ছেন জাতীয় দলে

নীতীন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে স্পোর্টস সায়েন্স এবং স্পোর্টস মেডিসিন বিভাগে যোগ দিয়েছেন। ফলে ভারতীয় দলে প্রধান ফিজিয়োর পদটি ফাঁকাই পড়ে।

কমলেশ জৈন

কমলেশ জৈন ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৮:৫১
Share: Save:

ভারতীয় দলের প্রধান ফিজিয়ো হতে চলেছেন কমলেশ জৈন। যদি সব কিছু ঠিকঠাক থাকে, তা হলে নীতীন পটেলকে সরিয়ে তিনিই বিরাট কোহলী, রোহিত শর্মাদের ফিটনেসের দায়িত্বে আসতে চলেছেন। কমলেশ যুক্ত রয়েছেন কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গে। ভারতীয় দলের সঙ্গে যুক্ত হলে কলকাতার সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন তিনি।

নীতীন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে স্পোর্টস সায়েন্স এবং স্পোর্টস মেডিসিন বিভাগের প্রধান হয়ে যোগ দিয়েছেন। ফলে ভারতীয় দলে প্রধান ফিজিয়োর পদটি এখন ফাঁকাই পড়ে রয়েছে। এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণ, ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং বোর্ড সচিব জয় শাহ, প্রত্যেকেই কমলেশকে নিয়ে মুগ্ধ। সাক্ষাৎকারেই সেটা বোঝা গিয়েছে। দ্রাবিড় এবং শাহের সবুজ সংকেত পেলেই ভারতীয় দলের সঙ্গে যুক্ত হবেন কমলেশ।

আইপিএল থেকে ইতিমধ্যেই বিদায় নিয়েছে কেকেআর। দলের সঙ্গে আর যুক্ত থাকার কোনও ব্যাপার নেই। ফলে আগামী কয়েক দিনের মধ্যেই ভারতীয় যোগ দিতে বাধা নেই কমলেশের। কলকাতায় থাকাকালীন অ্যান্ড্রু লিপাসের সহকারী ছিলেন কমলেশ। গত তিন বছর তিনি নিজেই দায়িত্ব রয়েছেন। ফিটনেসের অভাবে ছিটকে যাওয়ার ঘটনা গত কয়েক বছরে কেকেআরের প্রায় ঘটেইনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE