Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Venkatesh Iyer

Venkatesh Iyer: ব্যাটিং-বোলিং-ফিল্ডিং সব করবেন, দল থেকে বাদ পড়তে চান না বেঙ্কটেশ

এ বারের আইপিএলে একটানা খারাপ খেলার কারণে দল থেকে বাদই পড়েছিলেন। মরণ-বাঁচন ম্যাচে ফিরে এসেই ভাল খেললেন বেঙ্কটেশ আয়ার।

প্রথম একাদশে থাকতে চান বেঙ্কটেশ

প্রথম একাদশে থাকতে চান বেঙ্কটেশ ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ০০:০৪
Share: Save:

গত মরসুমে দলের আবিষ্কার ছিলেন তিনি। কিন্তু এ বারের আইপিএলে একটানা খারাপ খেলার কারণে দল থেকে বাদই পড়েছিলেন। মরণ-বাঁচন ম্যাচে ফিরে এসেই ভাল খেললেন বেঙ্কটেশ আয়ার। সঙ্গে এটাও জানিয়ে দিলেন, দল থেকে কোনও ভাবেই আর বাদ পড়তে চান না। সব বিভাগে অবদান রাখতে চান তিনি।

সোমবার ম্যাচের পর তিনি বলেছেন, “দুটো ম্যাচের জন্যে বাদ পড়েছিলাম। দলে ফিরতে পেরে এবং ওপেনিংয়ে জায়গায় ফিরে পেয়ে খুব ভাল লাগছে। তবে সবচেয়ে ভাল লাগছে এটা ভেবে যে, আমরা ম্যাচটা জিতেছি। যে ভাবেই অবদান রাখি না কেন, দল জিততে পারলে সবচেয়ে বেশি ভাল লাগে।”

Advertisement

দলে নিজের অবদান সম্পর্কে বেঙ্কটেশ বলেন, “দলের হয়ে অবদান রাখা গুরুত্বপূর্ণ। সেটা যে ভাবেই হোক না কেন। তাই ব্যাটিং, বোলিং, ফিল্ডিং — সব রকম ভাবে দলে অবদান রাখতে চাই। ফিল্ডিং আমার কাছে যতটা গুরুত্বপূর্ণ, বোলিংও ততটাই। দুর্ভাগ্যবশত খুব বেশি ওভার বোলিং করার সুযোগ পাই না। কিন্তু যতটুকু পাই, চেষ্টা করি অধিনায়ক যা বলছে সেটা পালন করতে। ব্যাটিংয়ের ক্ষেত্রে বলতে পারি, ক্রিজে গিয়ে দলের হয়ে শুরুটা ভাল করাই আমার আসল কাজ। খুশি যে আজকে সেটা করতে পেরেছি।”

বেঙ্কটেশের সংযোজন, “আমি বরাবর আগ্রাসী ক্রিকেট খেলতে পছন্দ করি। কখনও সেটা কাজে দেয়। কখনও দেয় না। তবে টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ছয় ওভার কাজে লাগানো খুবই গুরুত্বপূর্ণ।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.