Advertisement
০২ মে ২০২৪
IPL 2022

IPL 2022: শতরান, দলের জয়, তার পরেও শাস্তি পেলেন লোকেশ রাহুল, জরিমানা ১২ লক্ষ টাকা

টানা ছ’টি ম্যাচে হারতে হল মুম্বইকে। অন্য দিকে লখনউ ছ’ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে।

লোকেশ রাহুল।

লোকেশ রাহুল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২২ ১০:৪৬
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিরাট জয় লখনউ সুপার জায়ান্টসের। লিগ টেবিলে দু’নম্বরে উঠে এসেছে তারা। লোকেশ রাহুলের শতরান বাড়তি আনন্দ দিয়েছে সমর্থকদের। এর পরেও শাস্তি পেতে হয়েছে লখনউ অধিনায়ককে। মন্থর ওভার রেটের জন্য কেটে নেওয়া হল ১২ লক্ষ টাকা।

শনিবার মুম্বইকে ১৮ রানে হারিয়ে দেয় লখনউ। সেটাই ছিল আইপিএলে রাহুলের শততম ম্যাচ। সেই ম্যাচ তিনি স্মরণীয় করে রাখলেন শতরান দিয়ে। কিন্তু ম্যাচ শেষে মন্থর ওভার রেটের দায়ে জরিমানাও দিতে হল তাঁকে। আইপিএলের তরফে জানানো হয়েছে, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৬ এপ্রিলের ম্যাচে মন্থর ওভাররেটে বল করার জন্য জরিমানা করা হল তাদের। এটাই প্রথম বার হওয়ার কারণে তাদের অধিনায়ক লোকেশ রাহুলকে ১২ লক্ষ টাকার জরিমানা করা হয়েছে।

টানা ছ’টি ম্যাচে হারতে হল মুম্বইকে। অন্য দিকে লখনউ ছ’ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে। বাংলার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার দল লখনউ। প্রথম বার আইপিএল খেলতে নেমেছে তারা। শনিবার মাঠে দেখা যায় সঞ্জীবকে। দলের জয় উপভোগ করছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 KL Rahul Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE