Advertisement
২৫ এপ্রিল ২০২৪
kuldeep yadav

IPL 2022: কুলদীপের স্পিন ঘূর্ণি থামানো আজ বড় পরীক্ষা রাহুলদের

দিল্লি দলের জন্য গত কয়েক সপ্তাহ কঠিন গিয়েছে করোনার হানার জন্য।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ০৬:১১
Share: Save:

একটা দল চাইছে ব্যাটারদের থেকে আরও বেশি অবদান— দিল্লি ক্যাপিটালস। আর একটা দল চাইছে অধিনায়ক কে এল রাহুলের উপরে অতিনির্ভরতা কাটিয়ে উঠতে— লখনউ সুপার জায়ান্টস। আজ, রবিবার যে দুই দলের লড়াইয়ে নজরে থাকবে ছন্দে থাকা কুলদীপ যাদব এবং রাহুলের দ্বৈরথ।

দিল্লি দলের জন্য গত কয়েক সপ্তাহ কঠিন গিয়েছে করোনার হানার জন্য। সঙ্গে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে নো-বল বিতর্কও তাড়া করে বেরিয়েছে তাঁদের। তবে ঋষভ পন্থরা সব প্রতিকূলতা অতিক্রম করে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছেন চার উইকেটে জিতে। এই সাফল্যে তাদের প্লে-অফের দৌড়ে টিকে থাকার আশা আরও গতি পেয়েছে, তবে খুব বেশি রান তাড়া করতে না হলেও মাঝের সারির ব্যাটিং যে ভাবে ভেঙে পড়েছে, সেটা রিকি পন্টিংয়ের দলের জন্য চিন্তার কারণ।

ডেভিড ওয়ার্নার ছন্দে থাকলেও কিন্তু তাঁর ওপেনিং সঙ্গী পৃথ্বী শ শুরুটা ভাল করতে পারলেও তা বড় রানে নিয়ে যেতে পারছেন না। ব্যাটিং অর্ডারে তিন নম্বর স্থানে দিল্লি একাধিক ব্যাটারকে সুযোগ দিয়েছে। তার মধ্যে ঋষভও আছেন। কিন্তু এখনও পর্যন্ত এই জায়গায় স্থায়ী কেউ ঠিক হননি। কোয়রান্টিন পর্ব কাটিয়ে দলে যোগ দেওয়া মিচেল মার্শ দিল্লিকে কতটা সুবিধে দিতে পারেন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav IPL 2022 KL Rahul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE