Advertisement
১১ মে ২০২৪
IPL 2022

Krunal Pandya: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে লখনউ-পঞ্জাব ম্যাচের সেরা ক্রুণাল পাণ্ড্য

ক্রুণাল শুধু ২টি উইকেটই নিলেন না. সঙ্গে করলেন কৃপণ বোলিং। তাঁর নিয়ন্ত্রত বোলিংয়ের সামনে কখনই স্বস্তিতে ছিলেন না পঞ্জাবের ব্যাটাররা।

ক্রুণাল পাণ্ড্য।

ক্রুণাল পাণ্ড্য। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ২৩:৫১
Share: Save:

ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে লখনউ সুপার জায়ান্টস-পঞ্জাব কিংস ম্যাচের সেরা ক্রিকেটার হলেন ক্রুণাল পাণ্ড্য। দুরন্ত বোলিং করলেন ক্রুণাল। ৪ ওভারে মাত্র ১১ রান দিয়ে নিলেন ২ উইকেট।

লখনউয়ের বোলারদের দাপটে পঞ্জাবের ব্যাটারদের কার্যত দিশেহারা দশা হল। তাঁদের মধ্যেও আলাদা করে নজর কাড়লেন ক্রুণাল। শুধু ২টি উইকেটই নিলেন না. সঙ্গে করলেন কৃপণ বোলিং। তাঁর নিয়ন্ত্রত বোলিংয়ের সামনে কখনই স্বস্তিতে ছিলেন না পঞ্জাবের ব্যাটাররা। টি-টোয়েন্টি ক্রিকেটে বিরল একটি মেডেন ওভার নিলেন ক্রুণাল। এ দিন তাঁর কৃপণ বোলিং পঞ্জাবের উপর চাপ আরও বাড়াল। মূলত সেই চাপের কাছে নতিস্বীকার করেই লখনউয়ের বোলারদের একের পর এক উইকেট দিলেন তাঁরা। এ দিন তাঁর বোলিং পরিসংখ্যান ৪-১-১১-২। তাঁর শিকার তালিকায় রয়েছেন ভানুকা রাজাপক্ষে এবং জিতেশ শর্মা। শুধু তাই নয় কাঙ্খিত লক্ষ্য থেকে ২১ রান দূরে থামতে হল তাঁদের।

এ দিন একটি দুর্দান্ত ক্যাচও নিলেন ক্রুণাল। যদিও দুরন্ত বোলিংয়ের সুবাদেই লখনউ-পঞ্জাব ম্যাচে ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে সেরা হলেন বরোদার অলরাউন্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE