Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Marco Jansen

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে হায়দরাবাদ-বেঙ্গালুরু ম্যাচের সেরা মার্কো জানসেন

প্রথম ওভারে বল করতে এসেই তিন-তিনটি উইকেট। কে নেই শিকারের তালিকায়! ফ্যাফ ডুপ্লেসি, বিরাট কোহলী এবং অনুজ রাওয়ত। বি

তিন উইকেট জানসেনের।

তিন উইকেট জানসেনের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২২ ২২:২২
Share: Save:

প্রথম ওভারে বল করতে এসেই তিন-তিনটি উইকেট। কে নেই শিকারের তালিকায়! ফ্যাফ ডুপ্লেসি, বিরাট কোহলী এবং অনুজ রাওয়ত। বিপক্ষের সবচেয়ে নির্ভরযোগ্য তিন ব্যাটারকেই ফিরিয়ে দিলেন এক ওভারে। স্বাভাবিক ভাবেই হায়দরাবাদের জোরে বোলার মার্কো জানসেনকে ম্যাচের সেরা হিসেবে বেছে নিলেন আম্পায়ার, ম্যাচ রেফারিরা।

জানসেনের প্রথম বলটা কোনও রকমে খেলে দিয়েছিলেন ডুপ্লেসি। দ্বিতীয় বলেই তাঁর অফ স্টাম্প উড়ে গেল। জানসেনের বলের লাইনই ধরতে পারেননি প্রোটিয়া ব্যাটার। অধিনায়ক ফেরার পর নেমেছিলেন প্রাক্তন অধিনায়ক। কিন্তু কোহলীর খারাপ দশা এই ম্যাচেও কাটল না। সেই অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা। দ্বিতীয় স্লিপে দাঁড়িয়েছিলেন এডেন মার্করাম। অনায়াসে কোহলীর ক্যাচ ধরে ফেললেন।

ওভারের শেষ বলে জানসেনের সামনে ছিলেন রাওয়ত। উইকেট লক্ষ্য করে আসা বল কোনও রকমে ব্যাট ছোঁয়ালেন তিনি। বল উড়ে গেল প্রথম স্লিপে। কিন্তু দ্বিতীয় স্লিপে থাকা মার্করাম ছোঁ মেরে সেই ক্যাচ ধরে নিলেন। ওই একটি ওভারেই আরসিবির মেরুদন্ড ভেঙে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marco Jansen SRH vs RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE