Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

IPL 2022: রজতের শতরানে ফাইনালের পথে বেঙ্গালুরু, আমদাবাদে বিরাট লড়াই রাজস্থানের বিরুদ্ধে

ডুপ্লেসি রানই করতে পারলেন না। বিরাট করলেন মাত্র ২৫ রান। গ্লেন ম্যাক্সওয়েল আউট হলেন ৯ রান করে। সেই পিচেই শতরান পাটীদারের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৬ মে ২০২২ ০০:১৭
Save
Something isn't right! Please refresh.


ছবি: আইপিএল

Popup Close

এ বারের আইপিএল থেকে বিদায় লখনউ সুপার জায়ান্টসের। ফাইনালে যাওয়ার থেকে আর এক ধাপ দূরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বুধবার বেঙ্গালুরু ১৪ রানে হারাল লখনউকে।

বৃষ্টির জন্য ৪০ মিনিট দেরিতে শুরু হওয়া ম্যাচে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন লোকেশ রাহুল। মহসিন খানদের গতিতে বিরাট কোহলীকে পরাস্ত করার পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু ফ্যাফ ডুপ্লেসি, বিরাট কোহলীদের নিয়ে পড়াশোনা করে মাঠে নামা রাহুলদের সামনে কঠিন প্রশ্ন হয়ে দাঁড়ান রজত পাটীদার। ৫৪ বলে ১১২ রান করে অপরাজিত থাকেন তিনি। ১৯.১ ওভার ক্রিজে থাকেন পাটীদার। সাতটি ছয় এবং ১২টি চার দিয়ে সাজানো ছিল তাঁর ইনিংস। ইডেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করল পাটীদারের খেলা।

ডুপ্লেসি রানই করতে পারলেন না। বিরাট করলেন মাত্র ২৫ রান। গ্লেন ম্যাক্সওয়েল আউট হলেন ৯ রান করে। সেই পিচেই শতরান পাটীদারের। শেষ বেলায় দীনেশ কার্তিকের ঝোড়ো ২৩ বলে ৩৭ রানের ইনিংস আরসিবি-র রান দুশো পার করতে বড় ভূমিকা নিল। যদিও ২০৭ রান তুলেও নিশ্চিন্ত ছিল না বেঙ্গালুরু শিবির। তারা জানত ইডেনের পিচে এই রান তাড়া করে জেতা সম্ভব।

Advertisement

আর বিপক্ষ দলে যদি লোকেশ রাহুলের মতো ব্যাটার থাকেন তা হলে তো আরসিবি-র চিন্তার কারণ থাকবেই। ব্যাট করতে নেমে শুরুতেই কুইন্টন ডি’কককে হারায় লখনউ। মাত্র ৬ রান করে ফিরে যান তিনি। মনন ভোহরা শুরুটা ভাল করলেও ১৯ রানের বেশি করতে পারেননি। রাহুলকে সঙ্গ দেন দীপক হুডা। দু’জনে ৯৬ রানের জুটি গড়েন। তাঁদের জুটিই লখনউকে জয়ের রাস্তা দেখায়।

রাহুল ৭৯ রান করে আউট হতেই যদিও লখনউয়ের জয়ের আশা কমতে শুরু করে। শেষ পর্যন্ত ১৪ রানে হেরে যায় লখনউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement