Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: বিদায় বিরাট, এ বারও আইপিএলে কোহলীর হাত শূন্য, ফাইনালে মুখোমুখি রাজস্থান-গুজরাত

বল হাতে প্রসিদ্ধ কৃষ্ণ এবং ব্যাট হাতে জস বাটলারের দাপটে উড়ে গেল বেঙ্গালুরু। এ বারও আইপিএল জেতার স্বপ্নপূরণ হল না বিরাটদের।

শেষ বিরাটদের দৌড়।

শেষ বিরাটদের দৌড়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২২ ২৩:০২
Share: Save:

এ বারের আইপিএল থেকে ছিটকে গেল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ফাইনালে ওঠার লড়াইয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হেরে গেলেন বিরাট কোহলীরা। জস বাটলারের দাপটে স্বপ্নভঙ্গ তাঁদের। এই আইপিএলে চতুর্থ শতরান করে ফেললেন তিনি।

প্রথমে ব্যাট করে বড় রান করার প্রয়োজন ছিল বেঙ্গালুরুর। কিন্তু শুরুতেই মাত্র সাত রান করে ফিরে যান বিরাট। এলিমিনেটরে ইডেনের মাঠে শতরান করা রজত পাটীদার শুক্রবার ৫৮ রান করেন। দলের হয়ে সব থেকে বেশি রান তাঁরই। কিন্তু বাকিদের থেকে খুব বেশি সাহায্য পেতে দেননি রাজস্থানের বোলাররা। প্রসিদ্ধ কৃষ্ণ ইডেনের মাঠে শেষ ওভারে তিনটি ছয় দিয়ে ম্যাচ হেরেছিলেন। সেই আক্ষেপ দ্বিতীয় কোয়ালিফায়ারে ভুলিয়ে দিলেন তিনি। তিনটি উইকেট নিলেন প্রসিদ্ধ। তার মধ্যে ছিল বিরাটের উইকেটও।

মাত্র ১৫৭ রান তোলে বেঙ্গালুরু। বাটলারের বিরুদ্ধে সেই রান খুবই কম ছিল। ইংরেজ ব্যাটার অপরাজিত থাকলেন ১০৬ রানে। তিনি একাই শেষ করে দিলেন বেঙ্গালুরুকে। জস হ্যাজেলউড দু'টি উইকেট পেলেও সে ভাবে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেননি কোনও বোলারই।

বেঙ্গালুরুর বিরুদ্ধে জয়ের ফলে ফাইনালে গুজরাত বনাম রাজস্থান।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন।
পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন।
অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE