Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Delhi Capitals

IPL 2022: কলকাতা ম্যাচের আগে দিল্লি শিবিরে ভাল খবর, অনুশীলন শুরু করোনা আক্রান্ত দুই ক্রিকেটারের

গত সপ্তাহে করোনা আক্রান্ত হন মার্শ ও সেইফার্ট। মার্শের শারীরিক অবস্থা খারাপ থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। দুই ক্রিকেটার ছাড়া দিল্লির আরও চার সাপোর্ট স্টাফ কোভিডের কবলে পড়েন।

সুস্থ হয়ে উঠেছেন দিল্লির করোনা আক্রান্ত দুই ক্রিকেটার

সুস্থ হয়ে উঠেছেন দিল্লির করোনা আক্রান্ত দুই ক্রিকেটার ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১০:৩৪
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগে ভাল খবর দিল্লি ক্যাপিটালস শিবিরে। দলের করোনা আক্রান্ত দুই বিদেশি ক্রিকেটার মিচেল মার্শ ও টিম সেইফার্ট সুস্থ হয়ে উঠেছেন। নিভৃতবাস কাটিয়ে তাঁরা দলের সঙ্গে অনুশীলন শুরু করেছেন।
কলকাতার বিরুদ্ধে ম্যাচের আগের দিন ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুশীলন করতে দেখা যায় মার্শ ও সেইফার্টকে। তাঁদের ছবি নেটমাধ্যমে পোস্ট করে দিল্লির তরফে বলা হয়, ‘খুব ভাল লাগছে। তোমাদের অনুশীলনে দেখতে পেয়ে আনন্দিত।’

গত সপ্তাহে করোনা আক্রান্ত হন মার্শ ও সেইফার্ট। মার্শের শারীরিক অবস্থা খারাপ থাকায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। দুই ক্রিকেটার ছাড়া দিল্লির আরও চার সাপোর্ট স্টাফ কোভিডের কবলে পড়েন। পরিস্থিতি খারাপ হওয়ায় পঞ্জাবের বিরুদ্ধে দিল্লির ম্যাচ পুণে থেকে মুম্বইয়ে সরিয়ে নিয়ে আসা হয়। আত্মীয় করোনা আক্রাম্ত হওয়ায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ডাগআউটে থাকতে পারেননি দিল্লির কোচ রিকি পন্টিংও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE