Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Neeraj Chopra

IPL 2022: আইপিএলের আগে সংবর্ধিত নীরজরা, চেক তুলে দিলেন সৌরভ, শাহ

শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে নীরজ চোপড়া-সহ একাধিক ভারতীয় ক্রীড়াবিদদের হাতে চেক তুলে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিব জয় শাহ।

সংবর্ধিত নীরজরা

সংবর্ধিত নীরজরা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ২০:৩১
Share: Save:

আইপিএল শুরুর আগে অলিম্পিক্সে পদকজয়ীদের পুরস্কৃত করল ভারতীয় ক্রিকেট বোর্ড। শনিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে নীরজ চোপড়া-সহ একাধিক ভারতীয় ক্রীড়াবিদের হাতে চেক তুলে দিলেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে ছিলেন সচিব জয় শাহ, আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ পটেল-সহ অন্যান্য কর্মকর্তারা। অলিম্পিক্স শেষ হওয়ার পরেই পদকজয়ীদের জন্য পুরস্কারের কথা ঘোষণা করে হয়েছিল। সেই অর্থই শনিবার তাঁদের হাতে তুলে দেওয়া হল।

প্রথমে এগিয়ে আসেন সোনাজয়ী নীরজ চোপড়া। তাঁকে এক কোটি টাকার চেক তুলে দেন সৌরভ। বক্সার লভলিনা বরগোঁহাই ব্রোঞ্জ জিতেছিলেন। তিনি পেলেন ২৫ লাখ টাকা। হকি দল পেল ১ কোটি টাকা। অধিনায়ক মনপ্রীত সিংহের হাতে চেক দিলেন সৌরভ।

আইপিএলের প্রথম ম্যাচে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স। এ বারের আইপিএলে ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE