Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: সলমনকে চেনেন? জবাবে অন্য ‘খানের’ কথা বললেন প্রীতি জিন্টার দলের বিদেশি

অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন পঞ্জাবের আরও কয়েক জন বিদেশি। ওয়েস্ট ইন্ডিজের বোলার ওডিন স্মিথকে সানি দেওলের ছবির সংলাপ বলতে শোনা যায়। অস্ট্রেলিয়ার ক্রিকেটার নাথান এলিসকে সঞ্চালিকা প্রশ্ন করেন, তিনি শাহরুখ খানকে চেনেন কি না। জবাবে এলিস জানান, তিনি চেনেন।

সলমনকে কি চেনেন প্রীতি জিন্টার দলের বিদেশি

সলমনকে কি চেনেন প্রীতি জিন্টার দলের বিদেশি ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৭:০৫
Share: Save:

তাঁর দলের মালকিন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। পঞ্জাব কিংসের ম্যাচ থাকলে মাঝে মধ্যেই রুপোলি জগতের অনেক তারকাকে দেখা যায় গ্যালারিতে। অথচ সেই পঞ্জাবের বিদেশি বোলার নাকি সলমন খানকে চেনেনই না। তার বদলে অন্য এক খানের কথা উঠে এল দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাডার মুখে।

পঞ্জাবের অনুশীলনের পরে একটি টেলিভিশন শোয়ে রাবাডাকে সঞ্চালিকা প্রশ্ন করেন, ‘‘আপনি সলমন খানকে চেনেন?’’ তার জবাবে রাবাডা বলেন, ‘‘না, আমি শুধু রশিদ খানকে চিনি।’’ সলমনের বদলে আফগানিস্তানের স্পিনারের নাম বলায় হেসে গড়িয়ে পড়েন সঞ্চালিকা নিজেই। পরে অবশ্য সলমনের ‘ওয়ান্টেড’ ছবির জনপ্রিয় সংলাপ বলতে শোনা যায় রাবাডাকে।

এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন পঞ্জাবের আরও কয়েক জন বিদেশি। ওয়েস্ট ইন্ডিজের বোলার ওডিন স্মিথকে সানি দেওলের ছবির সংলাপ বলতে শোনা যায়। অস্ট্রেলিয়ার ক্রিকেটার নাথান এলিসকে সঞ্চালিকা প্রশ্ন করেন, তিনি শাহরুখ খানকে চেনেন কি না। জবাবে এলিস জানান, তিনি চেনেন। সঙ্গে শাহরুখের ছবির সংলাপ বলতে শোনা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE