Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ravi Shastri

Shubman Gill: কেকেআরের প্রাক্তন ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ ভারতের প্রাক্তন কোচ শাস্ত্রী

এ বারের আইপিএলে প্রথম দু’টি ম্যাচেই জিতেছে গুজরাত টাইটান্স। দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ১৪ রানে হারিয়েছে তারা।

কোন ক্রিকেটারের প্রশংসা শাস্ত্রীর

কোন ক্রিকেটারের প্রশংসা শাস্ত্রীর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১৯:১৭
Share: Save:

এ বারের আইপিএলে প্রথম দু’টি ম্যাচেই জিতেছে গুজরাত টাইটান্স। দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ১৪ রানে হারিয়েছে তারা। সেই ম্যাচে দুর্দান্ত খেলেছিলেন শুভমন গিল। তাঁর ৮৪ রানের অনবদ্য ইনিংসের জেরে স্কোরবোর্ডে বড় রান তুলেছিল গুজরাত। শুভমনের প্রশংসায় পঞ্চমুখ রবি শাস্ত্রী। ভারতের প্রাক্তন কোচ তাঁকে ‘দুর্দান্ত প্রতিভা’ বলে বর্ণনা করেছেন।

শাস্ত্রী বলেছেন, “ও দুর্দান্ত প্রতিভা। সত্যি বলতে, এই মুহূর্তে দেশ এবং বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা প্রতিভাবানদের মধ্যে ও একজন। ক্রিজে টিকে থাকতে পারলে ওর থেকে বড় রান আশা করাই যায়। ওর মধ্যে সেই খিদে, সেই সময় এবং মাঠ পার করে দেওয়া ছক্কা হাঁকানোর মতো শক্তি রয়েছে।”

এখানেই না থেমে শাস্ত্রী আরও বলেছেন, “মনে হয় ও যেন এই ফরম্যাটে খেলার জন্যই তৈরি হয়েছে। যেমন সুন্দর শট মারতে পারে, তেমনই খুচরো রান নিতে পারে। ওর প্রতিভার প্রমাণ এর থেকেই পাওয়া যায়। দিল্লির বিরুদ্ধে বেশি ডট বল খেলেনি। এতেই ওর আত্মবিশ্বাস অনেকটা বেড়ে যায়। তা ছাড়া খারাপ বল খেলার মতো ছেলে ও নয়।” প্রসঙ্গত, দিল্লির বিরুদ্ধে ৪৬ বলের ইনিংসে মাত্র ছ’টি ডট বল খেলেছিলেন শুভমন।

কেকেআরের প্রাক্তন ক্রিকেটারের শর্ট বলে পারদর্শিতা নিয়েও মুগ্ধ শাস্ত্রী। বলেছেন, “অসাধারণ টেকনিক প্রয়োগ করে শর্ট বল খেলতেও ভালই পারে। এতে ওর আত্মবিশ্বাস অনেকটা বেড়ে যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE