Advertisement
১১ মে ২০২৪
MS Dhoni

MS Dhoni: কেকেআরের ক্রিকেটারকে ধোনির সঙ্গে তুলনা করলেন কোচ ব্রেন্ডন ম্যাকালাম

আইপিএলে কেকেআরের হয়ে প্রথম ম্যাচেই ভাল খেলেছেন শেল্ডন জ্যাকসন। তৃতীয় ম্যাচে দলগত ভারসাম্যের কারণে বাদ পড়েন।

ধোনির সঙ্গে তুলনা করলেন ম্যাকালাম

ধোনির সঙ্গে তুলনা করলেন ম্যাকালাম ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১৭:৫৭
Share: Save:

আইপিএলে কেকেআরের হয়ে প্রথম ম্যাচেই ভাল খেলেছেন শেল্ডন জ্যাকসন। তৃতীয় ম্যাচে দলগত ভারসাম্যের কারণে বাদ পড়েন। কিন্তু ঘরোয়া এই অভিজ্ঞ ক্রিকেটারকে নিয়ে মুগ্ধ কোচ ব্রেন্ডন ম্যাকালাম। এতটাই যে তাঁকে সরাসরি মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গেই তুলনা করেছেন।

প্রথম দু’টি ম্যাচে গ্লাভস হাতে শেল্ডনের দক্ষতা এবং তীক্ষ্ণ নড়াচড়া মুগ্ধ করেছে ম্যাকালামকে। একই সঙ্গে বল মারার দক্ষতাও ভাল লেগেছে কিউয়ি কোচের। এক সাংবাদিক বৈঠকে তাই ম্যাকালাম বলেছেন, “শেল্ডন প্রতিনিয়ত নিজেকে উন্নত করছে। ওর বয়স ৩৫, কিন্তু দেখে সেটা কিছুতেই বোঝা যায় না। গত দু’বছরে অনেক উন্নতি হয়েছে ওর। বল মারার দক্ষতা অসাধারণ। ওর মতো জোরে বল মারতে পারে এ রকম খুব কমই ক্রিকেটার রয়েছে। আমি নিশ্চিত আরও বেশি সুযোগ পেলে অসাধারণ পারফরম্যান্স উপহার পাওয়া যাবে ওর থেকে।”

এর পরেই শেল্ডনের উইকেটকিপিংয়ের বর্ণনা করতে গিয়ে ম্যাকালাম বলেছেন, “ওর উইকেটকিপিংয়ের দক্ষতাও অসামান্য। মাঝে মাঝে ওর কিপিং দেখে ধোনির কথা মনে পড়ে যায়। দ্রুত হাতের নড়াচড়া, স্পিন বোলিংয়ের সময়ে বলের নড়াচড়া বুঝতে পারা সবই ওর রয়েছে। বোলাররা কী রকম বল করতে চলেছে সেটা বুঝতে পারে। ভাল খেলার জন্য ও সব সময় মুখিয়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Brendon McCullum IPL 2022 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE