Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2022: বিরাটকে ছুঁতে ছুটে আসছেন, তাঁকে তুলে বাইরে ফেলে দিল ইডেনের পুলিশ

মাঠে বিরাট-ভক্তের প্রবেশ। দৌড়চ্ছেন প্রিয় নায়ককে ছুঁতে। তাঁর সামনে বাধা হয়ে দাঁড়ালেন কলকাতার এক পুলিশকর্মী।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৯:২৬
Share: Save:

ম্যাচের তখন আর তিন বল বাকি। জয়ের জন্য লখনউ সুপার জায়ান্টসের বাকি ১৬ রান। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের লক্ষ্য সেই রান তুলতে না দেওয়া। এমন একটা সময় হঠাৎ ইডেনে বিপত্তি। হাই কোর্টের দিক থেকে বিরাট কোহলীর একজন ভক্ত মাঠে ঢুকে পড়েন। উল্টো দিকে দাঁড়িয়ে থাকা বিরাটকে ছোঁয়াই তাঁর লক্ষ্য। ছুটতে ছুটতে সেই দিকে আসছেন তিনি।

বিরাট চিৎকার করে পুলিশকর্মীদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন। ডাকছেন সেই লোকটিকে থামানোর জন্য। এমন সময় এক পুলিশকর্মী মাঠে নামলেন। দৌড়তে দৌড়তে এসে সেই লোকটির দুই পায়ের মাঝখানে হাত গলিয়ে কাঁধে তুলে নিলেন। পুলিশকর্মীর এমন কাণ্ড দেখে বিরাটও না হেসে থাকতে পারেননি। দেখা যায় মাঠেই হাঁটু মুড়ে বসে হাসছেন বিরাট।

লোকটিকে নিয়ে গিয়ে বাউন্ডারির বাইরে ফেলে দেন সেই পুলিশকর্মী। তাঁর কাণ্ড দেখে অনেকেই সেই পুলিশকর্মীকে ডাব্লিউডাব্লিউই-র কুস্তিগির মনে করছেন। লং অনে দাঁড়িয়ে যাঁর কাণ্ড দেখে হেসে ফেললেন বিরাট।

লখনউকে ১৪ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলার সুযোগ পেয়ে গিয়েছেন বিরাটরা। শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেই ম্যাচ খেলতে নামবে বেঙ্গালুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB Eden Gardens police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE