Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rishabh Pant

Rishabh Pant: ঋষভকে নাজেহাল করল আট বছরের ছেলে, দেখুন ভিডিয়ো

দিল্লির অধিনায়কই এখন ফ্লেচারের প্রিয় বন্ধু। বেশ ভাব জমেছে। বুধবার নেটে ঋষভ আউট হওয়ার পরেই ফুটবল নিয়ে হাজির হয় ফ্লেচার। দু’জনে মাতলেন খেলায়।

ঋষভ পন্থ।

ঋষভ পন্থ। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৭:৫৩
Share: Save:

আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের ক্রিকেটারদের পরিস্থিতি এখন খানিকটা এমনই। দলের পারফরম্যান্সে যে খুশি নন, তা আগেই বলেছেন দিল্লির কোচ রিকি পন্টিং। ধারাবাহিকতার অভাবের জন্য ঋষভ পন্থদের খানিকটা বকাঝকাও না কী করেছেন তিনি। তাঁর কড়া নজরেই অনুশীলন করতে হচ্ছে দিল্লির ক্রিকেটারদের। তার সঙ্গে যোগ হয়েছে ফ্লেচার পন্টিংয়ের ক্লাস।

ফ্লেচার বিখ্যাত কেউ নন। তার বাবা দিল্লির কোচ। আট বছরের ফ্লেচার বাবার সঙ্গেই এসেছে ভারতে। রয়েছে দিল্লির জৈব বলের মধ্যেই। দিল্লির ক্রিকেটারদের সঙ্গেও তার ভাব জমে উঠেছে। আগ্রহ থাকলেও ফ্লেচার বাবার মতো ক্রিকেট খেলতে চায় না। তার বেশি আগ্রহ ফুটবলে। সেটাই সে ভাল খেলে। অনুশীলনের পর ফ্লেচার মাঝে মধ্যেই দিল্লির ক্রিকেটারদের ফুটবলের পাঠ নিচ্ছে। ঋষভরাও পন্টিংয়ের কড়া শাসনের পর হালকা ফুটবল উপভোগ করছেন।

দিল্লির অধিনায়কই এখন ফ্লেচারের প্রিয় বন্ধু। ভারতের উইকেটরক্ষক-ব্যাটারের সঙ্গে বেশ ভাব জমেছে তার। বুধবার নেটে ঋষভ আউট হওয়ার পরেই ফুটবল নিয়ে হাজির হয় ফ্লেচার। আবদার, তার সঙ্গে খেলতে হবে দিল্লির অধিনায়ককে। ছোট বন্ধুকে নিরাশ করেননি ঋষভ। অনুশীলনের পর তার সঙ্গেই ফুটবলে মাতলেন। দু’জনের ফুটবল খেলার ভিডিয়ো নেট মাধ্যমে দিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটি।

ফ্লেচারের ফুটবল দক্ষতায় মুগ্ধ ঋষভ। তাঁকে কাটিয়ে বেশ কয়েক বার বল নিয়ে এগিয়ে গিয়েছে পন্টিং-পুত্র। এমনিতে দিল্লির কোচ এবং অধিনায়কের মধ্যে সম্পর্ক বেশ ভাল। ঋষভের খেলা পছন্দ করেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। কিন্ত তাঁকে এখন পন্টিংয়ের পুত্রের কাছে নিতে হচ্ছে ফুটবলের পাঠ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE