Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে বেঙ্গালুরু-রাজস্থান ম্যাচের সেরা রিয়ান পরাগ

রাজস্থানের হয়ে ছ’নম্বরে ব্যাট করতে নামেন রিয়ান। বোলারদের হাতে লড়াই করার মতো রান তুলে দেন তিনি। প্রথম পাঁচ ব্যাটারের মধ্যে অধিনায়ক সঞ্জু স্যামসন ছাড়া কেউই ২০ রানের গণ্ডিটাও পার করতে পারেননি। পরাগ নেমে দ্রুত রান তুলতে থাকেন। চারটি ছয় এবং তিনটি চার মারেন তিনি। ফিল্ডিং করতে নেমে বিরাট কোহলীর ক্যাচ ধরেন। সেই সঙ্গে তাঁর নাচও মনোরঞ্জন করে দর্শকের।

রাজস্থানের হয়ে ছ’নম্বরে ব্যাট করতে নামেন রিয়ান।

রাজস্থানের হয়ে ছ’নম্বরে ব্যাট করতে নামেন রিয়ান। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ২৩:৪৮
Share: Save:

ব্যাট হাতে ৩১ বলে ৫৬ রান। ফিল্ডিং করতে নেমে চারটি ক্যাচ। রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালঞ্জার্স ম্যাচের সেরা হলেন রিয়ান পরাগ। অসমের এই ক্রিকেটার মাতিয়ে রাখলেন মঙ্গলবারের ম্যাচে।

রাজস্থানের হয়ে ছ’নম্বরে ব্যাট করতে নামেন রিয়ান। বোলারদের হাতে লড়াই করার মতো রান তুলে দেন তিনি। প্রথম পাঁচ ব্যাটারের অধিনায়ক সঞ্জু স্যামসন ছাড়া কেউই ২০ রানের গণ্ডিটাও পার করতে পারেননি। পরাগ নেমে দ্রুত রান তুলতে থাকেন। চারটি ছয় এবং তিনটি চার মারেন তিনি। ফিল্ডিং করতে নেমে বিরাট কোহলীর ক্যাচ ধরেন। সেই সঙ্গে তাঁর নাচও মনোরঞ্জন করে দর্শকের।

ম্যাচের সেরার পুরস্কার নিয়ে রিয়ান বলেন, ‘‘কিছুটা স্বস্তি লাগছে। শেষ তিন বছর ধরে এই দল আমার পাশে আছে। সেই দলকে আমি কিছুটা ফিরিয়ে দিতে পারলাম। চাপের মধ্যে খেলতে ভালবাসি। নিজের ক্ষমতা দেখাতে পেরেছি। টাইমআউটের সময় আমরা ঠিক করেছিলাম যে এই পিচে ১৪০ রানই জয়ের জন্য যথেষ্ট হবে। সেটাই চেষ্টা করছিলাম। ভেবেছিলাম হাসরঙ্গর ওভারে রান নেব, কিন্তু সেটা হয়নি। আমরা ওই ওভারে উইকেট হারাই। এর পর জস হ্যাজেলউড এবং হর্ষল পটেলের ওভারে রান তুলি।’’

বেঙ্গালুরুকে ২৯ রানে হারিয়ে দিল রিয়ানের দল। এই জয়ের ফলে পয়েন্ট তালিকায় এক নম্বরে উঠে এল রাজস্থান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 RCB RR Rajasthan Royals Riyan Parag
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE