Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Sanju Samson

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে রাজস্থান-হায়দরাবাদ ম্যাচের সেরা সঞ্জু স্যামসন

তিন নম্বরে ব্যাট করতে নেমে ২৭ বলে ৫৫ রান করেন তিনি। আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে ম্যাচের সেরা হয়েছেন সঞ্জু।

রাজকীয় সঞ্জু।

রাজকীয় সঞ্জু। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ২৩:৪০
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদকে ৬১ রানে হারানোর পথে বড় ভূমিকা নিলেন রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক সঞ্জু স্যামসন। তিন নম্বরে ব্যাট করতে নেমে ২৭ বলে ৫৫ রান করেন তিনি। আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে ম্যাচের সেরা হয়েছেন সঞ্জু।

৬.১ ওভারে যশস্বী জয়সবাল যখন আউট হয়ে ফিরে যান, রাজস্থানের স্কোরবোর্ডে তখন ৫৮ রান। যে ভাল শুরুটা করে দিয়েছিলেন ওপেনাররা, সেটাই এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব ছিল অধিনায়কের কাঁধে। সঞ্জু সেটাই করলেন ঠান্ডা মাথায়। পাঁচটি ছয় এবং তিনটি চার দিয়ে ইনিংস সাজানো ছিল তাঁর। উমরান মালিক, ওয়াশিংটন সুন্দরদের ঘুম ছুটিয়ে দিয়েছিলেন তিনি। সঞ্জুর ইনিংসে ভর করে ২১০ রান তোলে রাজস্থান। ম্যাচ জেতার জন্য যা যথেষ্ট ছিল।

Advertisement

ম্যাচের সেরা হয়ে সঞ্জু বলেন, ‘‘আমরা যেমন ভেবেছিলাম, পিচ তেমন ছিল না। পেসারদের সাহায্য করছিল এই পিচ। টেস্ট ম্যাচের লেংথে বল করলে উইকেট আসছিল। দলের জয়ে অবদান রাখতে পেরে খুশি। তবে এখনই বড় কোনও ভাবনা নেই। নিজের ফিটনেস বাড়িয়েছি। রান করার সুযোগ খুঁজছিলাম। উইকেটে টিকে থাকাই আমার লক্ষ্য ছিল। কুমার সঙ্গকারা আমাকে সাহায্য করেছে। অনেকে রয়েছে ঠিক দল গঠনে সাহায্য করার জন্য। এই আইপিএলে আমাদের বড় স্বপ্ন রয়েছে।’’

ব্যাট হাতে বিপুল রান তোলার পর বল হাতেও বিপক্ষের ঘুম ছুটিয়ে দিল রাজস্থান। পর পর দু’টি ওভারে কেন উইলিয়ামসন এবং রাহুল ত্রিপাঠিকে ফিরিয়ে দেন প্রসিদ্ধ কৃষ্ণ। ট্রেন্ট বোল্ট তুলে নেন নিকোলাস পুরানের উইকেট। হায়দরাবাদ ব্যাটিংয়ের ভিত নড়ে যায় ওখানেই। হায়দরাবাদ শেষ ১৪৯ রানে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.