Advertisement
১৬ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: কলকাতার কাছে হারের দায় কাদের উপর চাপালেন রাজস্থানের অধিনায়ক

কলকাতার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৫২ রান করে রাজস্থান। দলের সব থেকে সফল ব্যাটার জস বাটলার মাত্র ২২ রান করেন। পরে রান তাড়া করতে নেমে ভাল খেলেন নীতীশ রানা ও রিঙ্কু সিংহ। রাজস্থানের বোলাররা অনেক চেষ্টা করেও তাঁদের থামাতে পারেননি।

কলকাতার বিরুদ্ধে হেরে কী বললেন সঞ্জু

কলকাতার বিরুদ্ধে হেরে কী বললেন সঞ্জু ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৯:৩০
Share: Save:

আইপিএলে টানা দু’ম্যাচে হারতে হয়েছে রাজস্থান রয়্যালসকে। দু’ম্যাচেই ব্যর্থ হয়েছে দলের ব্যাটিং লাইন আপ। কলকাতার কাছে হারের পরে দলের ব্যাটারদের দুষলেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন। ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন খেলার ফলেই হারতে হয়েছে বলে জানিয়েছেন তিনি।
ম্যাচের পরে সঞ্জু বলেন, ‘‘উইকেট একটু মন্থর ছিল। কিন্তু কলকাতার বোলাররা ভাল বল করেছে। আমাদের যা ব্যাটিং লাইন আপ তাতে আরও বেশি চার-ছক্কা মারা উচিত ছিল। ১৫-২০ রান কম করেছি আমরা। আমরা আরও ভাল ব্যাট করতে পারতাম।’’

পরের ম্যাচগুলিতে এই ভুল করলে হবে না বলেই জানিয়েছেন স়ঞ্জু। তিনি বলেন, ‘‘পরের ম্যাচে জিততেই হবে। আমাদের পিচ দেখে পরিকল্পনা করতে হবে যে কী ভাবে খেলব। সব বলে বড় শট খেললে হবে না। জুটি গড়তে হবে। তবেই বড় রান করতে পারব আমরা।’’

কলকাতার বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৫২ রান করে রাজস্থান। দলের সব থেকে সফল ব্যাটার জস বাটলার মাত্র ২২ রান করেন। পরে রান তাড়া করতে নেমে ভাল খেলেন নীতীশ রানা ও রিঙ্কু সিংহ। রাজস্থানের বোলাররা অনেক চেষ্টা করেও তাঁদের থামাতে পারেননি। সাত উইকেটে ম্যাচ জেতে কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 KKR RR Sanju Samson
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE