Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Rohit Sharma: কোহলীর মতো রোহিতেরও কি বিশ্রাম নেওয়া উচিত? উত্তর দিলেন রবি শাস্ত্রী

১৪ ম্যাচে মাত্র ২৬৮ রান করেছেন রোহিত, যা আইপিএলের ইতিহাসে তাঁর সবচেয়ে খারাপ পরিসংখ্যান। তাঁর দশাও বিরাট কোহলীর মতোই।

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৭:১৯
Share: Save:

এ বারের আইপিএলে খারাপ খেলে সবার নীচে শেষ করেছে দল। অধিনায়ক রোহিত শর্মা নিজেও খারাপ খেলেছেন। শনিবার দিল্লির বিরুদ্ধে ফিরে যান দু’রানে। ১৪ ম্যাচে মাত্র ২৬৮ রান করেছেন, যা আইপিএলের ইতিহাসে তাঁর সবচেয়ে খারাপ পরিসংখ্যান। তাঁর দশাও বিরাট কোহলীর মতোই। কোহলীকে অনেকেই বিশ্রামে যেতে বলেছেন। রোহিতেরও কি বিশ্রাম দরকার? প্রশ্নটা উঠছেই।

উত্তর দিয়েছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। সাফ জানিয়েছেন, রোহিতের বিশ্রাম নেওয়ার কোনও কারণ তিনি দেখছেন না। বলেছেন, “আমার মতে, রোহিতের এখন বিশ্রাম নেওয়ার দরকার নেই। বিরাটের ব্যাপারে বলতে পারি, ও গত এক-দেড় বছর টানা ক্রিকেট খেলছে। রোহিত কিন্তু বিশ্রাম পেয়েছে। ও দক্ষিণ আফ্রিকায় যায়নি। অস্ট্রেলিয়া সফরের অর্ধেক খেলেনি। দলের ব্যর্থতার পিছনে ও দায়ী নয়। এ বার কোনও কিছুই ওদের কাজে লাগেনি। দলের ক্রিকেটাররাও কোনও মতে মরসুম শেষ করার জন্য অপেক্ষা করছিল। এখন ও ইংল্যান্ডে যাওয়ার আগে ১০-১৫ দিনের বিরতি পাবে।”

মুম্বই তা হলে ব্যর্থ হল কেন? ব্যাখ্যা করতে গিয়ে শাস্ত্রী বলেন, “আমার মতে, ওদের মিডল অর্ডার ঠিক করতে হবে। যশপ্রীত বুমরার পাশে আর একটা ভাল বোলারকে আনতে হবে। দীর্ঘদিন ধরে ওদের একটা প্রতিষ্ঠিত দল ছিল। কিন্তু পাঁচ-ছ’জন নিলামে চলে যেতেই ওরা দুর্বল হয়ে গেল। এখন নতুন ক্রিকেটার রয়েছে। ফলে দল হয়ে উঠতে ওদের সময় লাগবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE