Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Umran Malik

IPL 2022: ডোনাল্ড আমার সঙ্গে যা করেছিল, সেটাই করতে চাই উমরানের সঙ্গে: স্টেন

স্টেন বলেন, “আমার সাজঘরে অ্যালান ডোনাল্ড ছিল। আমি ওকে নিজের আদর্শ মনে করতাম। ডোনাল্ড যখন আমার খেলার প্রশংসা করত, তখন দারুণ লাগত। আমি সেটাই করতে চাই উমরানের জন্য। উমরান সব নিজেই করবে। যখন ও খারাপ খেলবে আমি শুধু ওর কাঁধে হাত রাখতে চাই। আর যখন ভাল খেলবে, তখন ওর সঙ্গে হাত মেলাব।”

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ২২:১০
Share: Save:

উমরান মালিকের বোলিং দেখে ডাগ আউটে লাফাচ্ছিলেন ডেল স্টেন। সানরাইর্স হায়দরাবাদের বোলিং কোচ উমরানকে প্রশিক্ষণ দিতে পেরে যে খুশি সেটা ধরা পড়ছিল সেই দৃশ্যতেই। ম্যাচ শেষেও স্টেনের মুখে উমরানের প্রশংসা শোনা গেল।

স্টেন বলেন, “উমরান দুর্দান্ত। আমার কোনও ছায়া ওর মধ্যে নেই। ও একদম নিজের মতো। ওর প্রতিভা দেখাচ্ছে সকলকে। ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা বল করছে। আমিও ভাবি যদি ওর মতো বল করতে পারতাম। ভবিষ্যতে ওর দিকে নজর রাখা উচিত।” দক্ষিণ আফ্রিকার পেসার তাঁর সময় সেরা পেস বোলার হিসেবে বিশ্বের নজরে থাকতেন। তাঁর থেকে শেখার সুযোগ পাচ্ছেন উমরান।

স্টেন বলেন, “আমার সাজঘরে অ্যালান ডোনাল্ড ছিল। আমি ওকে নিজের আদর্শ মনে করতাম। ডোনাল্ড যখন আমার খেলার প্রশংসা করত, তখন দারুণ লাগত। আমি সেটাই করতে চাই উমরানের জন্য। উমরান সব নিজেই করবে। যখন ও খারাপ খেলবে আমি শুধু ওর কাঁধে হাত রাখতে চাই। আর যখন ভাল খেলবে, তখন ওর সঙ্গে হাত মেলাব।”

এ বারের আইপিএলে পাঁচটি ম্যাচে সব চেয়ে জোরে বল করার পুরস্কার পেয়েছেন উমরান। ১৪৫ কিলোমিটারের উপরে গতি ছিল সেই সব বলের। সাজঘরে স্টেন থাকায় বলা যেতে পারে যত দিন যাবে তত পরিণত হয়ে উঠবেন উমরান। সেটাই করতে চান স্টেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Umran Malik Dale Steyn SRH IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE