Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

IPL 2022: আইপিএলে চার বার প্রথম বলে আউট! খারাপ সময় শেষ হচ্ছে না বিরাটের

এ বারের আইপিএলে পঞ্জাব কিংসের বিরুদ্ধে অপরাজিত ৪১ রান করে শুরু করেছিলেন বিরাট। কিন্তু এর পর থেকেই তাল কেটে গেল তাঁর।

অসহায় হাসি বিরাটের।

অসহায় হাসি বিরাটের। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ২২:৩৬
Share: Save:

চতুর্থ বার আইপিএলে প্রথম বলে আউট হলেন বিরাট কোহলী। মঙ্গলবার ব্যাট করতে নেমে প্রথম বলেই ফিরে যান তিনি। দুষ্মন্থ চামিরার বলে আউট হন তিনি। আউট হওয়ার পর ক্রিজে দাঁড়িয়ে অসহায়ের হাসি হাসছিলেন বিরাট। নিজেই বুঝতে পারছিলেন না কী ভাবে এমনটা হল।

এর আগে ২০০৮ সালে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম বলে আউট হয়ে যান বিরাট। একই ঘটনা ঘটে ২০১৪ সালে কিংস ইলেভেন পঞ্জাব (এখন পঞ্জাব কিংস) এবং ২০১৭ সালে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। প্রতিযোগিতার মাঝামাঝি চলে এসেছে সব দলগুলি। এই মরসুম বিরাটের সব থেকে খারাপ হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। সাতটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত বিরাটের সংগ্রহ ১১৯ রান। কোনও অর্ধশতরানও আসেনি তাঁর ব্যাট থেকে।

এ বারের আইপিএলে পঞ্জাব কিংসের বিরুদ্ধে অপরাজিত ৪১ রান করে শুরু করেছিলেন বিরাট। কিন্তু এর পর থেকেই তাল কেটে গেল তাঁর। কলকাতার বিরুদ্ধে ১২, রাজস্থানের বিরুদ্ধে ৫ রান করে আউট হয়ে যান। মুম্বইয়ের বিরুদ্ধে ফের ছন্দে দেখা গিয়েছিল তাঁকে। ৪৮ রান করেন। কিন্তু বিতর্কিত সিদ্ধান্তের শিকার হন তিনি। একই সময় বল তাঁর ব্যাট এবং প্যাডে লাগার পরেও আউট দেওয়া হয় বিরাটকে। চেন্নাইয়ের বিরুদ্ধে মাত্র ১ রান করে আউট হয়ে যান তিনি। দিল্লির বিরুদ্ধে ১২ রানের মাথায় রান আউট হয়ে ফিরে যান বিরাট।

আইপিএলে এখনও পর্যন্ত সব থেকে বেশি রান এসেছে বিরাটের ব্যাট থেকেই। তিনিই এক মাত্র ব্যাটার যাঁর এই প্রতিযোগিতায় ৬ হাজারের বেশি রান রয়েছে। ২০১৬ সালে চারটি শতরান-সহ ৯৭৩ রান করেন করেছিলেন। এক মরসুমে সেটাই সর্বোচ্চ রান। কিন্তু সেই বিরাটকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE