Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2022: রান না পেলেও বিরাটের আত্মবিশ্বাস তুঙ্গেই রয়েছে, পঞ্জাবের কাছে হেরে বললেন ডুপ্লেসি

কবে যে কোহলী রানে ফিরবেন সেটা কেউই বলতে পারছেন না। সুনীল গাওস্কর ভাগ্যকে সঙ্গ দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু শুক্রবারেও কোহলীকে সঙ্গ দিল না তাঁর ভাগ্য।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২৩:৫৭
Share: Save:

বিরাট কোহলীর রানের খরা অব্যাহত। কবে যে তিনি রানে ফিরবেন সেটা কেউই বলতে পারছেন না। সুনীল গাওস্কর ভাগ্যকে সঙ্গ দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু শুক্রবারেও কোহলীকে সঙ্গ দিল না তাঁর ভাগ্য। গ্লাভস বল অল্প ছোঁয়া লাগায় আউট হয়ে গেলেন কোহলী। দলও হেরে গেল পঞ্জাবের বিশাল রান তাড়া করতে গিয়ে।

তবে ম্যাচের পর বরাবরের মতোই কোহলীর পাশে দাঁড়িয়েছেন অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। তিনিও আশা করছেন, কোহলী দ্রুত রানে ফিরবেন। তবে নিশ্চিত করে বলতে পারছেন না। ডুপ্লেসি বলেছেন, “কোহলী কিন্তু রান পাওয়া নিয়ে বেশি ভাবছে না। সত্যি বলতে, ক্রিকেট খেলায় যত ভাবে আউট হওয়া সম্ভব সবগুলোই যেন কোহলীর সঙ্গে হচ্ছে। আসলে খেলাটা এ রকমই। আপনি নিজে চাপে পড়লে খেলাটা আপনাকে আরও চাপে ফেলে দেবে। কিন্তু এই সময় কঠোর পরিশ্রম, মানসিকতা এবং আত্মবিশ্বাস ঠিক রাখতে হবে।”

ডুপ্লেসি আরও বলেছেন, “আজ দেখলাম ও দারুণ কিছু শট খেলল। ভেবেছিলাম রানে ফিরতে চলেছে। তার পরেই একটা বলে দুর্ভাগ্য জনক ভাবে আউট হয়ে গেল। তবে রান না পেলেও গোটা পরিস্থিতি দারুণ ভাবে সামলাচ্ছে কোহলী। কঠিন সময় পেরিয়ে যাওয়া আমাদের সবার কাছেই খুব কঠিন কাজ। তবে ওর মানসিকতা খুবই ভাল জায়গায়। ও নিজেও জানে যে রানে ফেরা সময়ের অপেক্ষা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE