Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে বেঙ্গালুরু-গুজরাত ম্যাচের সেরা বিরাট কোহলী

আবারও রানে ফিরলেন বিরাট কোহলী। বৃহস্পতিবার ৭৩ রানের ইনিংস খেলে দলকে জেতাতে এবং প্লে-অফের দৌড়ে টিকিয়ে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন তিনি।

অর্ধশতরানের পর কোহলী।

অর্ধশতরানের পর কোহলী। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ২৩:৪৭
Share: Save:

আবারও রানে ফিরলেন বিরাট কোহলী। বৃহস্পতিবার ৭৩ রানের ইনিংস খেলে দলকে জেতাতে এবং প্লে-অফের দৌড়ে টিকিয়ে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন তিনি। গুজরাতকে আট উইকেটে হারিয়ে ইডেন গার্ডেন্সে প্লে-অফ খেলতে আসার সম্ভাবনা এখনও জিইয়ে থাকল আরসিবি-র। শেষ ম্যাচে দিল্লি যদি মুম্বইয়ের কাছে হারে, তা হলেই প্রথম চারে থাকা নিশ্চিত করে ফেলবে বেঙ্গালুরু।

এ দিন প্রথম থেকেই ভাল ছন্দে দেখা যাচ্ছিল কোহলীকে। ফিল্ডিং করতে নেমেও তাঁকে যথেষ্ট সপ্রতিভ লাগছিল। গুজরাতের প্রতিটি উইকেট পতনের সঙ্গে সঙ্গে লাফিয়ে উঠছিলেন তিনি। বেঙ্গালুরুর কাছে এই ম্যাচ ছিল মরণ-বাঁচন। ফলে ব্যাট হাতে ভাল খেলতেই হত কোহলীকে।

ভাল রান করার তাগিদ প্রথম থেকেই দেখা যায় কোহলীর মধ্যে। দুর্দান্ত শুরুটা করেছিলেন। আক্রমণাত্মক খেলছিলেন। প্রতিটি শটে ছিল আত্মবিশ্বাসের ছাপ। ম্যাচ শেষ করেও আসতে পারেন। কিন্তু রশিদ খানের বলের ঘূর্ণি বুঝতে পারেননি। ফলে এগিয়ে এসে মারতে গিয়ে আউট হয়ে যান। ততক্ষণে অবশ্য দলের জয় প্রায় নিশ্চিত হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE