Advertisement
২৪ এপ্রিল ২০২৪
RCB

Virat Kohli: সামনের বছর কি আবার আরসিবি-র নেতা কোহলী? ইঙ্গিত জাতীয় দলের সতীর্থের

নেতৃত্বে থাকাকালীন এক বারও ট্রফি জেতেননি। গত বছর হঠাৎই নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

আবার কি নেতা কোহলী

আবার কি নেতা কোহলী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ১৮:০৩
Share: Save:

২০১৩-র পর প্রথম বার অন্য কোনও অধিনায়কের অধীনে খেলতে চলেছেন বিরাট কোহলী। এখন তিনিই আইপিএলের একমাত্র ক্রিকেটার, যিনি প্রতিযোগিতার ইতিহাসে প্রতিটা মরসুমই এক দলের হয়ে খেলেছেন। নেতৃত্বে থাকাকালীন এক বারও ট্রফি জেতেননি। গত বছর হঠাৎই নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

এ বার আরসিবি-র নেতা ফ্যাফ ডুপ্লেসি। তবে রবিচন্দ্রন অশ্বিন মনে করছেন, পরের বছরই হয়তো আরসিবি-র নেতৃত্বে ফিরতে পারেন কোহলী। নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেছেন, “ফ্যাফ নিজের আইপিএল জীবনের শেষের দিকে। হয়তো আর ২-৩ বছর খেলবে। এখন ওকে অধিনায়ক করার সিদ্ধান্ত ভাল। ওর অনেক অভিজ্ঞতা রয়েছে এবং বলেছে যে নিজের নেতৃত্বের মধ্যে ও ধোনির ছায়া দেখতে পায়।”

এর পরেই অশ্বিনের সংযোজন, “গত কয়েক বছর অধিনায়ক হিসেবে অনেক চাপের মধ্যে দিয়ে গিয়েছে কোহলী। তাই আমার মনে হয়, এই বছরটা ওর কাছে একটা বিরতি। হয়তো সামনের বছর ওকে আবার অধিনায়ক হিসেবে নির্বাচিত করা হতে পারে।”

উল্লেখ্য, কোহলীর অধীনে আরসিবি ৬৪টি ম্যাচে জিতেছে। হেরেছে ৬৯টি ম্যাচে। এ মরসুমে তাদের প্রথম ম্যাচ আগামী রবিবার, পঞ্জাব কিংসের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE