Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: খুব তাড়াতাড়ি পুরনো ছন্দে ফিরবেন কোহলী, আশাবাদী বেঙ্গালুরু অধিনায়ক

এ বারের আইপিএলে দুঃস্বপ্নের সময় কাটছে না বিরাট কোহলীর। এখনও পর্যন্ত ৯টি ম্যাচ খেলে মাত্র ১২৮ রান করেছেন তিনি। গড় মাত্র ১৬।

অধিনায়ককে পাশে পেলেন কোহলী

অধিনায়ককে পাশে পেলেন কোহলী ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১০:২৫
Share: Save:

এ বারের আইপিএলে দুঃস্বপ্নের সময় কাটছে না বিরাট কোহলীর। এখনও পর্যন্ত ৯টি ম্যাচ খেলে মাত্র ১২৮ রান করেছেন তিনি। গড় মাত্র ১৬। প্রতি ম্যাচেই মনে হচ্ছে তিনি রানে ফিরবেন। কিন্তু প্রতি বারই ভক্তদের হতাশ করছেন কোহলী। মঙ্গলবার রাজস্থানের বিরুদ্ধে ওপেন করেও সাফল্য পাননি তিনি। ফিরে গিয়েছেন মাত্র ৯ রান করে।

তবে খারাপ সময়েও দলের নেতাকে পাশে পেলেন কোহলী। মঙ্গলবার রাজস্থানের কাছে হারলেও কোহলী সম্পর্কে বেঙ্গালুরু অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি বলেছেন, “সব ক্রিকেটারই এ রকম একটা সময়ের মধ্যে দিয়ে যায়। ওকে দিয়ে সরাসরি ওপেন করাতে চেয়েছিলাম, কারণ সাইডলাইনে বসে ম্যাচের ব্যাপারে বেশি ভাবুক এটা চাইনি।”

ডুপ্লেসির সংযোজন, “কোহলী দুর্দান্ত ক্রিকেটার। আমাদের এখনও পূর্ণ বিশ্বাস রয়েছে যে ও দ্রুত প্রত্যাবর্তন ঘটাবে। এই খেলাটাই আত্মবিশ্বাসের। সেটা ফিরে পেলেই কোহলীও রানে ফিরবে।”

রাজস্থানের হারের পিছনে কারণ হিসেবে বেশি রান দিয়ে ফেলাকেই দায়ী করেছেন ডুপ্লেসি। বলেছেন, “আমরা অন্তত ২০ রান বেশি দিয়ে ফেলেছি। একটা ক্যাচ ফেলেছি যার জন্যে আরও ২৫ রান গিয়েছে। এই পিচে ১৪০ রান ঠিকঠাক ছিল। প্রথম চারে কাউকে অন্তত টিকে থাকতে হত। আমরা সেটা পারিনি। ব্যাটিং অর্ডারে পরিবর্তন করে দেখতে হবে সেটা কাজ করছে কিনা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Faf Du Plessis RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE