Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2022

CSK: সমর্থকরা চাইছেন ফিরুক ২০১০, সে বার কী হয়েছিল চেন্নাইয়ের

দলের করুণ ফলাফল দেখেও সিএসকে সমর্থকদের অনেকেই আশাবাদী। চার বারের আইপিএল জয়ীরা নকআউট পর্বে পৌঁছতে পারবে না এমন কিন্তু মনে করছেন না তাঁরা।

ধোনির ক্রিকেট মস্তিষ্কই ভরসা চেন্নাইয়ের?

ধোনির ক্রিকেট মস্তিষ্কই ভরসা চেন্নাইয়ের? ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ১৭:৪৬
Share: Save:

ইতিহাসের পুনরাবৃত্তি কি হবে? চেন্নাই সুপার কিংসের সমর্থকরা অবশ্যই চাইবেন ফিরে আসুক ২০১০। কিন্তু টানা চার ম্যাচ হারা চেন্নাই সুপার কিংস কি পারবে সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে?

মহেন্দ্র সিংহ ধোনি নেতৃত্ব ছেড়েছেন। এ বার অধিনায়ক হয়েছেন রবীন্দ্র জাডেজা। কিন্তু অধিনায়ক হিসেবে আইপিএলের শুরুটা হয়তো মনে রাখতে চাইবেন না এই অলরাউন্ডার। যদি না তাঁর দল পরের ম্যাচগুলোয় দারুণ কিছু করে নকআউট পর্বের ছাড়পত্র জোগাড় করতে পারে।

দলের করুণ ফলাফল দেখেও সিএসকে সমর্থকদের অনেকেই কিন্তু আশাবাদী। চার বারের আইপিএল জয়ীরা নকআউট পর্বে পৌঁছতে পারবে না, এমন মনে করছেন না তাঁরা। আর নকআউট পর্বে পৌঁছে গেলে অনেক কিছুই হতে পারে। তাঁদের বিশ্বাস বা আত্মবিশ্বাস দিচ্ছে এক যুগ আগের স্মৃতি।

আগে কখনও প্রতিযোগিতার প্রথম চারটি ম্যাচ হারেনি চেন্নাই। যদিও টানা চার ম্যাচ হারার অভিজ্ঞতা রয়েছে ধোনিদের। ২০১০ সালেই টানা চার ম্যাচ হেরেছিল ধোনির দল। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থায় ঘুরে দাঁড়ায় চেন্নাই। কেবল তাই নয়, সে বার চ্যাম্পিয়নও হয়েছিলেন ধোনিরা।

সমর্থকদের একাংশ মনে করছেন এ বারও আশা ছেড়ে দেওয়ার পরিস্থিতি হয়নি। দল ঘুরে দাঁড়াতেই পারে। ধোনি নেতৃত্ব না দিলেও তাঁর অভিজ্ঞতা এবং মাঠে উপস্থিতিই ভরসা সমর্থকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 CSK MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE