Advertisement
১৭ জুন ২০২৪
IPL 2023

আইপিএলে বৈষম্য! শাকিব, লিটনকে পেল না কলকাতা, আর এক তারকাকে পেয়ে গেল সৌরভের দিল্লি

দিল্লির হয়ে আইপিএল খেলার জন্য বাংলাদেশ অনুমতি দিল এক ক্রিকেটারকে। অথচ কলকাতার দুই ক্রিকেটারকে এখনও অনুমতি দেওয়া হয়নি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্টের পর আসবেন শাকিবরা।

picture of Shakib Al Hasan and Litton Kumar Das

আয়ারল্যান্ডের পর টেস্ট ম্যাচের পর কলকাতার হয়ে আইপিএল খেলতে আসবেন শাকিব এবং লিটন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৪:৪২
Share: Save:

আইপিএল অভিযান শুরুর আগে কলকাতা নাইট রাইডার্স পেল না বাংলাদেশের দুই ক্রিকেটার শাকিব আল হাসান এবং লিটন দাসকে। অথচ শনিবার দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিলেন বাংলাদেশের আর এক তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহিম।

আইপিএলে দিল্লির হয়ে খেলার জন্য ছেড়ে দেওয়া হল মুস্তাফিজুরকে। অথচ কলকাতার হয়ে খেলার জন্য শাকিব, লিটনদের এখনও ছাড়পত্র দেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ় শেষ হয়েছে শুক্রবার। ৪ এপ্রিল থেকে শুরু হবে একমাত্র টেস্ট। মুস্তাফিজুর বাংলাদেশের টেস্ট দলে এখন নিয়মিত নন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলেও তিনি নেই। তাই তাঁকে ছাড়তে সমস্যা হয়নি বাংলাদেশ বোর্ডের। কেকেআরের দুই ক্রিকেটারকে ছাড়া হয়নি আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্টের জন্য। দু’জনেই টেস্ট দলে রয়েছেন। শাকিব বাংলাদেশের টেস্ট দলেরও অধিনায়ক। লিটন গুরুত্বপূর্ণ ব্যাটার।

শনিবার ঢাকা থেকে বিশেষ বিমানে দিল্লি এসেছেন মুস্তাফিজুর। বাংলাদেশের জোরে বোলারকে আনার জন্য চার্টার্ড বিমান পাঠিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়রা। তাঁর দিল্লি আসার ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ি।

আইপিএলে শাকিবরা খেলতে পারবেন কি না প্রশ্নে বিরক্ত হন পাপন। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বোর্ড সভাপতি বলেন, “আবার এক প্রশ্ন। কত বার এই প্রশ্ন করা হবে আমাকে? আইপিএলের কর্তাদের জানানো হয়েছে শাকিবরা কবে থেকে খেলবে। সেই অনুযায়ী যাবে ওরা। টেস্ট খেলবে মানে এমন নয় যে আইপিএল খেলতে যাবে না। দুটোকে মিশিয়ে দেওয়া উচিত নয়। আমি তো না খেলার কোনও কারণ দেখছি না। শাকিবদের চোট নেই। তা হলে খেলবে না কেন?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 BCB Shakib Al Hasan KKR DC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE