Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2023

আইপিএলে নতুন নিয়ম আসতেই তালগোল পাকিয়ে গেল হার্দিকের, বলতে পারলেন না প্রথম একাদশও!

আইপিএল শুরু হয়ে গেল। অথচ প্রতিযোগিতার নতুন নিয়ম সম্পর্কে ওয়াকিবহাল নন হার্দিক। গুজরাত অধিনায়ক ভরসা করছেন কোচ নেহরার উপর। নিজে বেশি মাথা ঘামাতে চাইছেন না।

picture of Hardik Pandya

আইপিএলের ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম এখনও বুঝতে পারেননি হার্দিক। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৯:৫৮
Share: Save:

আইপিএলের নতুন নিয়ম মাথায় ঢুকছে না হার্দিক পাণ্ড্যের। তিনি ভরসা করছেন কোচ আশিস নেহরার উপর। প্রথম ম্যাচে টসের পর গুজরাত টাইটান্স অধিনায়ক মেনেও নিলেন সে কথা।

এ বারের আইপিএলে ইমপ্যাক্ট প্লেয়ারের নতুন নিয়ম শুরু হয়েছে। এক জন ক্রিকেটারকে পরিবর্তন করতে পারবে দলগুলি। সেই হিসাবে তৈরি করতে হচ্ছে প্রথম একাদশ। ব্যাট করার সময়ের ১১ জন এবং বল করার সময়ের ১১ জন ক্রিকেটার এক হবে না। অর্থাৎ, প্রয়োজন অনুযায়ী এক জন ক্রিকেটার পরিবর্তন করতে পারবে দলগুলি। এই নিয়মের সব কিছু এখনও বুঝতে পারেননি গুজরাত অধিনায়ক হার্দিক। তিনি ভরসা করছেন কোচ নেহরার উপর।

টসের পর হার্দিকের কাছে রবি শাস্ত্রী জানতে চান, ইমপ্যাক্ট প্লেয়ারের জন্য কী ভাবে দল সাজানো হয়েছে। কাকে কী ভাবে ব্যবহার করা হবে। জবাব দিতে গিয়ে হার্দিক মেনে নিলেন, তাঁর সব গুলিয়ে যাচ্ছে। তিনি বলেন, ‘‘এটা একটা অন্য রকম ব্যাপার। আমি আশু ভাইয়ের (নেহরা) উপর ছেড়ে দিয়েছি। উনিই পুরো ব্যাপারটা দেখছেন। সারা রাত কাজ করেছেন। আমি ছেড়ে দিয়েছি। আমি কিছুই জানি না। আশু ভাই যা বলছেন, সেটা আমি দলকে জানিয়ে দিচ্ছি।’’ কারা কারা খেলছে, তা-ও ঠিক করে বলতে পারেননি গুজরাত অধিনায়ক।

ঘরের মাঠে প্রতিযোগিতার প্রথম ম্যাচ খেলার সুযোগ পেয়ে খুশি গত বারের চ্যাম্পিয়ন অধিনায়ক। প্রথম ম্যাচ মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে খেলার সুযোগ পেয়েও উচ্ছ্বসিত হার্দিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE