Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2023

কলকাতার নতুন অধিনায়ক প্রথম নামলেন, ভুলেই গেলেন কারা খেলছেন

টসে জিতে প্রথম একাদশ মনেই করতে পারলেন না কেকেআরের নতুন অধিনায়ক। সঞ্চালকের প্রশ্নে বেশ অস্বস্তিতে দেখাল তাঁকে।

nitish rana

দল ভুলে গেলেন কলকাতার অধিনায়ক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৫:২১
Share: Save:

প্রথম বার কলকাতার অধিনায়ক হিসাবে দেখা গেল নীতীশ রানাকে। কিন্তু টসে জিতে প্রথম একাদশ মনেই করতে পারলেন না কেকেআরের নতুন অধিনায়ক। সঞ্চালকের প্রশ্নে বেশ অস্বস্তিতে দেখাল তাঁকে। তবে কোনও মতে তিন বিদেশি যে প্রথম একাদশে রয়েছেন, সেটা বলে দিলেন তিনি।

প্রথম ম্যাচে একই সমস্যায় পড়তে দেখা গিয়েছিল হার্দিক পাণ্ড্যকে। তিনিও প্রথম একাদশে থাকা ক্রিকেটারদের নাম বলতে পারেননি। একই সমস্যায় পড়লেন নীতীশও। সঞ্চালক মুরলী কার্তিক প্রশ্ন করেছিলেন কেকেআরের প্রথম একাদশের ব্যাপারে। নীতীশের লাজুক উত্তর, “মনে রাখাটা খুব কঠিন কাজ। আমাদের দলে ২২ জন রয়েছে দুটো দল মিলিয়ে। ক’জন রয়েছে সেটা আলাদা করে বলা বেশ কঠিন।”

ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ে সব দলের অধিনায়ককেই প্রশ্ন করা হচ্ছে। নীতীশও বাদ গেলেন না। কলকাতার অধিনায়কের উত্তর, “এই নিয়ম সবে চালু করা হয়েছে। কিছু দিন গেলে বুঝতে পারব আমাদের সিদ্ধান্তগুলো ঠিকঠাক হচ্ছে কি না।” উল্লেখ্য, পঞ্জাবের অধিনায়ক শিখর ধাওয়ানও সব ক্রিকেটারের নাম বলতে পারেনি। তাঁর দলে চার বিদেশি খেলছেন। চতুর্থ বিদেশির নাম মনে রাখতে পারেননি তিনি।

পঞ্জাবের বিরুদ্ধে প্রথমে বল করবে কলকাতা। সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে নীতীশ বলেছেন, “গত দু’দিন ধরে এখানে ব্যাপক বৃষ্টি হয়েছে। তাই পিচে আর্দ্রতা থাকবে বলে মনে করা হচ্ছে। সে কারণেই প্রথমে বল করার চ্যালেঞ্জ নিতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Nitish Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE