Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rishabh Pant

গুজরাত ম্যাচে দিল্লির স্টেডিয়ামে হাজির থাকবেন ঋষভ পন্থ? জল্পনা তুঙ্গে

মঙ্গলবার দিল্লিতে মরসুমের প্রথম হোম ম্যাচে সেই ঋষভ পন্থ নিজেই স্টেডিয়ামে হাজির থাকতে পারেন। এমনকি, বোর্ডের অনুমতি পেলে বসতে পারেন রিজার্ভ বেঞ্চেও। তেমনই আভাস মিলেছে।

rishabh pant

মঙ্গলবার গুজরাতের বিরুদ্ধে প্রথম ম্যাচে পন্থ স্টেডিয়ামে থাকতে পারেন। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২২:৩৮
Share: Save:

আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। কিন্তু দিল্লি ক্যাপিটালস তাঁকে ভোলেনি। লখনউ ম্যাচে দলের ডাগআউটে দেখা গিয়েছিল তাঁর জার্সি। মঙ্গলবার দিল্লিতে মরসুমের প্রথম হোম ম্যাচে সেই ঋষভ পন্থ নিজেই স্টেডিয়ামে হাজির থাকতে পারেন। এমনকি, বোর্ডের অনুমতি পেলে বসতে পারেন রিজার্ভ বেঞ্চেও। তেমনই আভাস মিলেছে।

বোর্ডের এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “দিল্লি দলের অবিচ্ছেদ্য অঙ্গ পন্থ। মঙ্গলবার গুজরাতের বিরুদ্ধে প্রথম ম্যাচে ও স্টেডিয়ামে থাকতে পারে। মালিকের বক্সে বসতে পারে। তবে বোর্ডের দুর্নীতি-বিরোধী শাখার অনুমতি পেলে ও ডাগআউটেও বসতে পারে। তবে সেটা কিছু সময়ের জন্যে।” বোর্ড সূত্রের কথা সত্যি হলে, কোচ রিকি পন্টিংয়ের ইচ্ছে পূরণ হবে।

তবে আগের ম্যাচে ডাগআউটে পন্থের জার্সি ঝোলানোয় খুশি নয় বোর্ড। তাঁদের মতে, একটু বাড়াবাড়ি করা হয়েছে দিল্লির তরফে। ওই সূত্র বলেছেন, “যখন কেউ মারা যায় বা অবসর নেয়, তখনই এ ধরনের কাজ করা হয়। এ ক্ষেত্রে কোনওটাই ছিল না। যা আশা করা হয়েছিল, তার থেকে অনেক তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে পন্থ। মানবিকতার খাতিরেই এমন কাজ করা হয়েছিল ঠিকই। কিন্তু বোর্ড সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজ়িকে ভদ্রতার সঙ্গেই বলে দিয়েছে ভবিষ্যতে এ ধরনের কাজ না করতে।”

এ দিকে, দিল্লির তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যে কোনও একটি ম্যাচে প্রতিটি ক্রিকেটারের জার্সিতে ‘১৭’ সংখ্যা লেখা থাকবে। সেটিই পন্থের জার্সি সংখ্যা। দলের উইকেটকিপারকে সম্মান জানাতেই এই উদ্যোগ। তবে ক্রিকেটারদের আসল জার্সি সংখ্যারও উল্লেখ থাকবে। ‘১৭’ সংখ্যাটি একটি কোণে খোদাই করা থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE