Advertisement
০২ মে ২০২৪
Sourav Ganguly

প্রথম ম্যাচে জঘন্য হার, দিল্লির দুর্বলতা খুঁজে বের করলেন সৌরভ

প্রথম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের কাছে হারার পর মঙ্গলবার গুজরাত টাইটান্সের মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। তার আগে দলের খুঁত খুঁজলেন সৌরভ।

sourav ganguly

পৃথ্বী শ, সরফরাজ আহমেদদের মতো তরুণ ক্রিকেটারদের উপর আস্থা রাখলেন সৌরভ। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২১:২২
Share: Save:

প্রথম ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের কাছে হারার পর মঙ্গলবার গুজরাত টাইটান্সের মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। দ্বিতীয় ম্যাচেও যাতে মুখ থুবড়ে পড়তে না হয়, তার জন্য আগে থেকেই তৈরি থাকতে চাইছে দিল্লি। ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায় গুজরাত ম্যাচের আগের দিন জানিয়ে দিলেন, ব্যাটিং অর্ডারে পরিবর্তন করা হবে। তবে পৃথ্বী শ, সরফরাজ আহমেদদের মতো তরুণ ক্রিকেটারদের উপর আস্থা রাখলেন তিনি।

সাম্প্রতিক সময়ে ভাল ব্যাট করেছেন অক্ষর পটেল। সৌরভ ইঙ্গিত দিয়েছেন তাঁকে ব্যাটিং অর্ডারে উপরের দিকে তুলে আনার। বলেছেন, “ব্যাটিং অর্ডার নিয়ে আমাদের আলোচনা হয়েছে। অক্ষরের ব্যাটিংয়ে উন্নতি হওয়ায় ও উপর দিকে ব্যাট করবে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন পিচে ভাল ব্যাট করেছে। আশা করি আইপিএলেও সেটা বজায় রাখবে।”

তবে বোলিংয়ে অক্ষরকে আরও একটু উন্নতি করতে হবে বলে মনে করেন সৌরভ। তাঁর মতে, লাইন-লেংথের দিকে আরও নজর দিতে হবে। সৌরভ বলেছেন, “টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ়ের ক্রিকেটারদের চুপ করিয়ে রাখা সহজ নয়। মায়ার্স, পুরান, রাসেল, পাওয়েলকে আমরা বিরাট ছক্কা মারতে দেখেছি। তবে বলের লাইন ঠিক রাখলে সাফল্য পাওয়া সম্ভব।”

পৃথ্বী এবং সরফরাজকে সময় দিতে চান দলের ক্রিকেট ডিরেক্টর। বলেছেন, “পৃথ্বী জোরে বোলিংয়ের বিরুদ্ধে আগেও রান করেছে। একটা ম্যাচে খারাপ খেলতেই পারে। মিচেল মার্শও একই রকম বলে আউট হয়েছে। মার্ক উডের কৃতিত্ব প্রাপ্য। আমি বলব, একটা ম্যাচে খারাপ দিয়ে বিচার করা উচিত নয়।”

সরফরাজকে নিয়েও একই কথা বলেছেন সৌরভ। তাঁর উইকেটকিপিং নিয়ে প্রশ্ন ওঠায় সৌরভ বলেছেন, “ঘরোয়া ক্রিকেটে মাত্র ২০ ওভার কিপিং করেছে। এত তাড়াতাড়ি ওর বিচার করা উচিত নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Delhi Capitals Axar Patel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE