Advertisement
০৭ মে ২০২৪
KKR

দলকে জেতানোর ‘শাস্তি’! নাইটদের সাজঘরে মালিক শাহরুখের সামনেই রাতভর ‘র‌্যাগিং’, শিকার কে?

বৃহস্পতিবারের ম্যাচে বেঙ্গালুরুকে হারিয়ে সাজঘরে জয়ের উৎসবে মাতে কেকেআর। সেখানে ছিলেন শাহরুখ খানও। তাঁর সামনেই চলল ‘র‌্যাগিং’। ‘র‌্যাগিং’-এর শিকার হলেন কে?

kkr

কলকাতার কোন ক্রিকেটার ‘র‌্যাগিংয়ের’ শিকার হলেন? ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১১:৩৩
Share: Save:

চার বছর পরে ইডেন গার্ডেন্সে ফিরেই বিরাট কোহলির বেঙ্গালুরুর বিরুদ্ধে জয়। তার উপর দর্শকাসনে হাজির দলের মালিক শাহরুখ খান। বৃহস্পতিবার রাতে কলকাতার ক্রিকেটপ্রেমীদের আনন্দ দ্বিগুণ হয়ে গেল। শুধু দর্শকরাই নয়, ক্রিকেটাররাও তো পিছিয়ে নেই। ম্যাচের পর শাহরুখ চলে গেলেন কলকাতার সাজঘরে। সেখানেই বাকি ক্রিকেটারদের সঙ্গে চলল একপ্রস্ত উচ্ছ্বাস। আলাদা করে রিঙ্কু সিংহের পিছনে লাগলেন সতীর্থরা। তাতে যোগ দিলেন শাহরুখ নিজেও।

বৃহস্পতিবারের ম্যাচে জয়ের আসল নায়ক শার্দূল ঠাকুর হলেও রিঙ্কুর অবদান ভোলার নয়। শার্দূলের সঙ্গে তিনি একটা দিক ধরে না রাখলে কলকাতা আদৌ জিতত কি না, সন্দেহ রয়েছে। শেষ দিকে রিঙ্কুও চার-ছয় মেরে কলকাতার রানের গতি বাড়িয়ে দেন। সাজঘরে মজা করতেও তাঁর জুড়ি নেই। সেই রিঙ্কুরই পিছনে লেগেছেন সতীর্থরা।

কেকেআরের পোস্ট করা একটি ভিডিয়োয় শাহরুখকে বলতে শোনা গিয়েছে, রিঙ্কু যে ভাবে গান করবেন বাকিরাও সেটা অনুসরণ করবেন। রিঙ্কু কিছুতেই রাজি হচ্ছিলেন না। মাঝে এক বার বলে ওঠেন, গানটা ইংরেজিতে। তাতে বাকিরা আরও হেসে ওঠেন। তার পরে দু’দলের গান শুরু হয়।

সেই গানের কথাগুলি ছিল এ রকম: ‘বুকে হাত রেখে গাও, কেকেআরের হয়ে খেলাই আমাদের কাছে সব। ইডেন গার্ডেন্সেই হোক বা যে কোনও জয়, সেটা তোমার বা আমার থেকেও বেশি। আমরা কেকেআরের হয়ে খেলি। বেগনি আমাদের রক্তে আছে।” এর পরেই গোটা দল শ্যাম্পেন ছিটিয়ে উচ্ছ্বাসে মেতে ওঠে।

হোটেলে ফিরেও উচ্ছ্বাস থামেনি। কেক কেটে জয় উদ্‌যাপন করেন দলের ক্রিকেটাররা। সুয়শ শর্মার গালে কেক মাখিয়ে দেন সহকারী কোচ অভিষেক নায়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2023 Rinku Singh Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE