Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

‘আইপিএলে নেওয়াই উচিত হয়নি!’ শাকিবকে নিয়ে সমাজমাধ্যমে তুমুল সমালোচনা, কটাক্ষ

হঠাৎই তীব্র সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েছেন শাকিব। সমাজমাধ্যমে তাঁর আইপিএলে না খেলার সিদ্ধান্তের প্রবল বিরোধিতা করেছেন কলকাতার সমর্থক এবং ক্রিকেটপ্রেমীরা।

shakib al hasan

শাকিবদের সহ্য করতে হল সমাজমাধ্যমের সমালোচনা। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৯:৫০
Share: Save:

আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন শাকিব আল হাসান। কলকাতার হয়ে এ বারের আইপিএলে তিনি খেলবেন না। আনুষ্ঠানিক ঘোষণা না হলেও এই খবর চূড়ান্ত। তবে এই খবর প্রকাশ্যে আসামাত্রই তীব্র সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েছেন শাকিব। সমাজমাধ্যমে তাঁর সিদ্ধান্তের প্রবল বিরোধিতা করেছেন কলকাতার সমর্থক এবং ক্রিকেটপ্রেমীরা।

সোমবার রাতে জানা যায় যে এ বারের আইপিএল থেকে নাম তুলতে চেয়েছেন শাকিব। কলকাতাও তাঁকে না খেলার প্রস্তাব পাঠিয়েছে। এই খবর শুনে এক সমর্থক লিখেছেন, “কেকেআরের সমস্যা এতে আরও বাড়ল। দশম স্থানের উপরে উঠতে পারলে সেটাই এ বার অলৌকিক হবে।” আর একজন লিখেছেন, “যে সব ক্রিকেটারদের দায়বদ্ধতা নেই তাদের আইপিএলে নেওয়াই উচিত নয়।”

এক সমর্থক আরও এক ধাপ এগিয়ে লিখেছেন, “ওকে নেওয়াই উচিত হয়নি আইপিএলে? কেন দ্বিতীয়ার্ধে ওকে নিলামে তোলা হল?” সপ্তর্ষি চৌধুরি নামে এক সমর্থক লিখেছেন, “অপেশাদারিত্বের চূড়ান্ত।” রসলিন নামে এক সমর্থক লিখেছেন, “ভারত নয়, এতে বড় ক্ষতি হল বাংলাদেশের ক্রিকেটের। ভবিষ্যতে আইপিএলের রাস্তা বন্ধ হয়ে যেতে পারে।” এক সমর্থকের কটাক্ষ, “বোধহয় শাকিবের ঘনিষ্ঠ বন্ধুর বিয়ে রয়েছে সামনে। সেখানে যাবে বলেই ও আইপিএলে আসছে না।”

গত নিলামে প্রথম বার শাকিবকে কেউ নেয়নি। দ্বিতীয় বার দেড় কোটি টাকায় তাঁকে তুলে নেয় কলকাতা। অতীতেও এই দলের হয়ে খেলায় আলাদা সম্পর্ক ছিলই। তবে শাকিবের সিদ্ধান্তে সেই সম্পর্ক কতটা মজবুত থাকবে তাই নিয়ে প্রশ্ন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Bangladesh Cricket IPL 2023 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE