Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

মুম্বইয়ের জয়রথ থামিয়ে মহারাষ্ট্র ডার্বি জিতল পুণে

নিজস্ব সংবাদদাতা
২৪ এপ্রিল ২০১৭ ২২:৩২

পুণে ১৬০/৬ (২০ ওভার)

মুম্বই ১৫৭/৮ (২০ ওভার)

ফের মুম্বইকে হারাল পুণে। থামল মুম্বইয়ের জয়রথ। হাড্ডাহাড্ডি ম্যাচে পুণে সুপারজায়ান্টরা জিতল ৩ রানে। মুম্বই অধিনায়ক রোহিত শর্মার লড়াকু ৫৮ রানের ইনিংস জয় এনে দিতে পারল না মুম্বইকে। পুণের আঁটোসাটো বোলিং-এ ৩ রান দূরেই থামতে হল তাঁদের। তবে এই ম্যাচ হারলেও লিগ টেবিলে শীর্ষেই রোহিতরা।

Advertisement

মহারাষ্ট্র ডার্বির শুরুটা খারাপ হল না রাইজিং পুণে সুপারজায়ান্টসের। রবিবার যে ভাবে লো স্কোরিং ম্যাচ দেখেছিল আইপিএল অন্তত সেই আতঙ্ক থেকে মুক্তি দিল মহারাষ্ট্র ডার্বি। টস জিতে ঘরের মাঠে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে স্মিথ অ্যান্ড ব্রিগেডের ইনিংস শেষ হয় ১৬০ রানে।

আরও খবর: আইপিএল-এর ইতিহাসে ভুবনেশ্বর সেরা পেসার: মুরলীধরন

দুই ওপেনারই এই লক্ষ্যের ভীত তৈরি করে দিয়েছিলেন। অজিঙ্ক রাহানে ও রাহুল ত্রিপাঠীর ওপেনিং পার্টনারশিপে আসে ৭৬ রান। রাহানে করেন ৩২ বলে ৩৮ রান। তাঁর এই ইনিংসে ছিল পাঁচটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারি। সঙ্গে ত্রিপাঠীর সংযোজন ৪৫। ৩১ বলে তাঁর এই ৩৫ রানের ইনিংস সাজানো ছিল তিনটি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারিতে। এদিন অবশ্য ব্যাট হাতে ব্যর্থ অধিনায়ক স্টিভ স্মিথ ও ফিনিশার মহেন্দ্র সিংহ ধোনি। হরভজনের বলে বোল্ড হওয়ার আগে স্মিথের রান ১৭। স্মিথের উইকেট নেওয়ার সঙ্গেই নিজের নামের পাশে টি২০তে ২০০তম উইকেটের মালিক হয়ে গেলেন হরভজন সিংহ। এমএস ধোনি আউট হলেন মাত্র সাত রানে। এর পর কিছুটা চেষ্টা করেন বেল স্টোকস ও মনোজ তিওয়ারি। শেষ বেলায় রান বাড়াতে ১৩ বলে ২২ রানের ইনিংস খেলেন মনোজ। চার বাউন্ডারিও হাঁকান। স্টোকসের সংগ্রহ ১৭। ড্যানিয়েল ক্রিস্টিয়ান ও ওয়াশিংটন সুন্দর অপরাজিত থাকেন ৮ ও ২ রানে। ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে পুণের রান দাঁড়ায় ১৬০এ।

মুম্বইয়ের হয়ে জোড়া উইকেট নেন কর্ণ শর্মা ও যশপ্রীত বুমরাহ। একটি করে উইকেট মিচেল জনসন ও হর ভজন সিংহর।

আরও পড়ুন

Advertisement