Advertisement
২০ মে ২০২৪
IPL 2024

সিঁদুরে মেঘ দেখছেন ক্রিকেটপ্রেমীরা, মোবাইলে বিনামূল্যে আর আইপিএল দেখা যাবে না?

সম্প্রচারকারী সংস্থার তরফে সমাজমাধ্যমে একটি পোস্ট। তাতেই সিঁদুরে মেঘ দেখছেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএল আর হয়তো নিখরচায় মোবাইলে দেখা যাবে না।

cricket

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১৬:৫৯
Share: Save:

সম্প্রচারকারী সংস্থার তরফে সমাজমাধ্যমে একটি পোস্ট। তাতেই সিঁদুরে মেঘ দেখছেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএল আর হয়তো নিখরচায় মোবাইলে দেখা যাবে না। মুকেশ অম্বানীর মালিকানাধীন জিয়ো সিনেমার তরফে একটি পোস্ট করা হয়েছে। জানানো হয়েছে, নতুন ‘প্ল্যান’ আনা হবে সংস্থার তরফে।

এক্স প্ল্যাটফর্মে (সাবেক টুইটার) একটি পোস্টে জিয়ো সিনেমার তরফে লেখা হয়েছে, ‘চলুন, আপনার প্ল্যানটা বদলে দিই। নতুন প্ল্যান আসছে কাল (বৃহস্পতিবার)।’ এই মুহূর্তে জিয়ো সিনেমায় আইপিএল নিখরচায় দেখা যায়। তবে নতুন প্ল্যান এলে তা বদলে যাবে কি না তা নিয়ে চর্চা শুরু হয়েছে। অনেকেরই ধারণা, আইপিএল দেখতে গেলে অর্থের বিনিময়ে কোনও প্ল্যান কিনতে হতে পারে।

এই মুহূর্তে জিয়ো সিনেমায় দু’টি প্ল্যান রয়েছে। ৯৯৯ টাকায় এক বছর এবং ৯৯ টাকার মাসিক প্ল্যান। তবে খেলাধুলো দেখার ক্ষেত্রে কোনও অর্থ লাগে না। এগুলি মূলত বিনোদনমূলক কন্টেন্ট দেখার জন্য। সাধারণত আইপিএল-সহ সব খেলাই বিনামূল্যে জিয়ো সিনেমা অ্যাপে দেখা যায়। কিন্তু নতুন এই ঘোষণার পরে অর্থ খরচ করতে হবে কি না তা নিয়ে চিন্তায় পড়েছেন ক্রিকেটপ্রেমীরা।

অনেকে আবার অন্য একটি সম্ভাবনার কথাও বলেছেন। তাঁদের দাবি, জিয়ো সিনেমায় উন্নতমানের রেজ়োলিউশনে খেলা দেখানো হতে পারে। পাশাপাশি কন্টেন্ট ডাউনলোড করার সুবিধাও দেওয়া হতে পারে। হয়তো সেটার জন্য নতুন প্ল্যানে অর্থ নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Jio Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE