Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

কেদার আর পবন নেগির দাপটে জিতল আরসিবি

নিজস্ব প্রতিবেদন
০৯ এপ্রিল ২০১৭ ০৩:৫৯

জয়ের মেজাজে ফিরল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শনিবার চিন্নাস্বামীতে দিল্লি ডেয়ারডেভিলসকে ১৫ রানে হারাল আরসিবি।

প্রথমে ব্যাট করে ব্যাঙ্গালোর তোলে ১৫৭-৮। জবাবে দিল্লি ডেয়ারডেভিলসও শেষ ওভার পর্যন্ত ম্যাচ নিয়ে যায়। ঋসভ পন্থের ৫৭ রানের সৌজন্যে শেষ ছ’ বলে বাকি ছিল ১৯ রান। কিন্তু শেষ ওভারে মাত্র তিন রান দিয়ে দু’উইকেট তুলে ব্যাঙ্গালোরকে ফিনিশিং লাইনে পৌঁছে দেন পবন নেগি। যাঁর মধ্যে ঋসভ পন্থের উইকেটও ছিল।

অভাবনীয় ক্রিকেট শটের সাক্ষী থাকল শনিবারের চিন্নাস্বামী। রিভার্স সুইপে ছক্কা মারলেন দিল্লি ডেয়ারডেভিলসের স্যামুয়েল বিলিংস। বল করছিলেন যুজবেন্দ্র চহাল। মিডল স্টাম্পের ওপর থেকে রিভার্স সুইপে তাঁর বল মিডউইকেট গ্যালারিতে ফেলে দেন বিলিংস। যা দেখে ধারাভাষ্যকাররাও বিস্মিত। সঞ্জয় মঞ্জরেকর-রা বলতে থাকেন, এটাই আধুনিক ক্রিকেট। যেখানে শিল্পের চেয়েও শক্তির প্রাধান্য বেশি।

Advertisement

যিনি পাওয়ার ক্রিকেটের প্রতীক, সেই ক্রিস গেইলের ব্যাটে অবশ্য নিস্তবদ্ধতাই চলছে। এ দিনও মাত্র ৬ করে আউট হয়ে গেলেন।

আরসিবি তবু যে ২০ ওভারে লড়াই করার মতো ১৫৭-৮ তুলতে পারল, তার কারণ কেদার যাদবের আগ্রাসী ব্যাটিং। মাত্র ৩৭ বলে ৬৯ করে গেলেন কেদার। ইনিংসে পাঁচটি চার, পাঁচটি ছক্কা। আর কেউ সে ভাবে দাঁড়াতে পারেননি তাদের।

সংক্ষিপ্ত স্কোর: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ১৫৭-৮ (কেদার যাদব ৬৯, শেন ওয়াটসন ২৪, ক্রিস মরিস ৩-২১)। দিল্লি ডেয়ারডেভিলস ১৪২-৯ (ঋসভ ৫৭, নেগি ২-৩ )

আরও পড়ুন

Advertisement