Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

চোট নিয়ে বেঙ্কটেশের শতরান! মুম্বইয়ে তাণ্ডব কেকেআর ব্যাটারের, কমলা টুপির দাবিদার

শতরান করলেন বেঙ্কটেশ আয়ার। এ বারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটারের প্রথম শতরান হল। ওয়াংখেড়েতে ৪৯ বলে শতরান এল বেঙ্কটেশের ব্যাট থেকে।

Picture of Venkatesh Iyer

আইপিএলে ছন্দে বেঙ্কটেশ আয়ার। মুম্বইয়ের বিরুদ্ধে শতরান করলেন তিনি। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৭:০৩
Share: Save:

শতরান করলেন বেঙ্কটেশ আয়ার। এ বারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের কোনও ব্যাটারের প্রথম শতরান হল। মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে নেমে হাঁটুতে চোট পান বেঙ্কটেশ। কিন্তু তার পরেও থামানো গেল না তাঁকে। একের পর এক বড় শট খেললেন। ওয়াংখেড়েতে ৪৯ বলে শতরান এল বেঙ্কটেশের ব্যাট থেকে। এর আগে ইডেনে কলকাতার বিরুদ্ধেই শতরান করেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের হ্যারি ব্রুক। এ বারের আইপিএলে দ্বিতীয় শতরান করলেন বেঙ্কটেশ।

মুম্বইয়ের বিরুদ্ধে তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন বেঙ্কটেশ। শুরুতেই পিছনের দিকে একটি শট খেলতে গিয়ে হাঁটুতে বল লাগে তাঁর। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। প্রথমে দেখে মনে হচ্ছিল, তিনি হয়তো আর খেলতে পারবেন না। কিন্তু স্প্রে লাগিয়ে আবার ব্যাট করা শুরু করেন বেঙ্কটেশ। তার পরেই শুরু হয় তাঁর তাণ্ডব।

হাঁটুতে লাগায় দৌড়তে সমস্যা হচ্ছিল বেঙ্কটেশের। তাই তিনি বড় শট মারার চেষ্টা করতে থাকেন। ব্যাটে-বলে ভাল লাগছিল বেঙ্কটেশের। তার সুবিধা নেন বেঙ্কটেশ। ওয়াংখেড়ে স্টেডিয়ামের ছোট বাউন্ডারি কাজে লাগাচ্ছিলেন তিনি।

বেঙ্কটেশকে কিছুটা সুবিধা করে দেন মুম্বইয়ের বোলাররা। তাঁকে ব্যাক অব লেংথ বল করছিলেন তাঁরা। তার সুবিধা নেন বেঙ্কটেশ। শেষ পর্যন্ত ৪৯ বলে শতরান আসে তাঁর ব্যাট থেকে। ৬টি চার ও ৯টি ছক্কা মারেন তিনি।

শেষ পর্যন্ত ১০৪ রানে শেষ হয় বেঙ্কটেশের ইনিংস। এ বারের আইপিএলে ২৩৪ রান হল বেঙ্কটেশের। কমলা টুপির মালিক হলেন তিনি। এর আগে এই টুপি ছিল শিখর ধাওয়ানের মাথায়। তাঁর রান ছিল ২৩৩। সেই রান টপকে গেলেন বেঙ্কটেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Venkatesh Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE