Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

তিন গুপ্তচর ছেড়েছে কেকেআর! হার্দিকদের বিরুদ্ধে নামার আগে বিশেষ ব্যবস্থা কলকাতার

রবিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। হার্দিক পাণ্ড্যদের বিরুদ্ধে সেই ম্যাচের আগে কেকেআর শিবিরের ভরসা তিন ‘গুপ্তচর’।

Picture of KKR management

হার্দিক পাণ্ড্যদের বিরুদ্ধে লড়াইয়ের আগে পরিকল্পনায় বিশেষ জোর নাইট ম্যানেজমেন্টের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৮:৫০
Share: Save:

রবিবার হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্সের বিরুদ্ধে লড়াই কলকাতা নাইট রাইডার্সের। কঠিন লড়াইয়ের রসদ কি গুপ্তচরদের কাছ থেকে পাচ্ছে নাইট শিবির! ম্যাচের আগের দিন দলের বোলিং কোচের কাছে সেই রকমেরই ইঙ্গিত।

গুজরাত ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠকে কেকেআরের বোলিং কোচ ভরত অরুণকে দলের তিন ক্রিকেটারের বিষয়ে প্রশ্ন করা হয়। রহমানুল্লা গুরবাজ়, লকি ফার্গুসন ও জেসন রয়, তিন জনই গত বার ছিলেন গুজরাতে। এ বার তাঁরা কলকাতায়। তার কি কোনও বাড়তি সুবিধা পাবে কেকেআর?

জবাবে অরুণ বলেছেন, ‘‘হ্যাঁ, আমাদের দলে তিন ক্রিকেটার আছে যারা আগের বার গুজরাতে ছিল। তবে প্রতিটা দলেই এরকম আছে। কারণ, প্রত্যেকেই এক অপরের সঙ্গে বা বিরুদ্ধে অনেক দিন ধরে খেলছে। তবে হ্যাঁ, ওরা থাকায় কিছুটা সুবিধা তো হবেই। ওদের কাছে অনেক খবর পেয়েছি। সেটা আমাদের প্রস্তুতিতে সাহায্য করবে।’’

গুজরাতের তিন ক্রিকেটারের মধ্যে একমাত্র গুরবাজ়ই এ বার কেকেআরে দু’টি ম্যাচ খেলেছেন। ফার্গুসন এখনও সুস্থ কি না তা নিশ্চিত নয়। জেসন সবে দলে এসেছেন। তবে তিনি খেলার মধ্যে ছিলেন। তাই গুজরাতের বিরুদ্ধে প্রথম একাদশে থাকতে পারেন জেসন। রবিবার ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে খেলতে নামতে পারেন ফার্গুসনও।

আইপিএলের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের কাছে অ্যাওয়ে ম্যাচে হেরেছিল কলকাতা। কিন্তু পরের ম্যাচে ঘরের মাঠে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়েছে তারা। তাই আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে কেকেআরের। তবে পর পর দু’ম্যাচে জিতেছে গত বারের চ্যাম্পিয়নরা। তাই গুজরাতের বিরুদ্ধে লড়াইটা সহজ হবে না কলকাতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Gujarat Titans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE