Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

ইডেনে নেমেই তালগোল পাকাল নাইট অধিনায়কের! দলে না থাকা ক্রিকেটারকেই শুরুতে খেলিয়ে দিলেন

বিরাট কোহলিদের বিরুদ্ধে খেলতে নামার আগে তালগোল পাকিয়ে গেল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানার। টসের পরে প্রথম একাদশ বলতে গিয়ে ভুল করে ফেললেন তিনি।

Picture of Nitish Rana

আরসিবির বিরুদ্ধে টস করতে নেমে ভুল করলেন নীতীশ রানা। প্রথম একাদশের ক্রিকেটারদের নাম গুলিয়ে ফেললেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৯:২৪
Share: Save:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নামার আগে তালগোল পাকিয়ে গেল কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানার। টসের পরে প্রথম একাদশ বলতে গিয়ে ভুল করে ফেললেন তিনি। প্রথম একাদশে না থাকা ক্রিকেটারের নাম ঘোষণা করে দিলেন নীতীশ। দলে না থাকা ক্রিকেটারকেই খেলিয়ে দিলেন নাইট অধিনায়ক।

আরসিবির বিরুদ্ধে টসে হেরে যান নীতীশ। তার পরে নিজের দলের প্রথম একাদশ বলতে গিয়ে তিনি জানান, অনুকূল রায়ের বদলে সুয়শ শর্মাকে দলে নেওয়া হয়েছে। পরবর্তীতে যখন কেকেআরের প্রথম একাদশ ঘোষণা করা হয়, তাতে দেখা যায় অনুকূল বাদ পড়েছেন বটে, কিন্তু সুয়শের বদলে বেঙ্কটেশ আয়ার রয়েছেন প্রথম একাদশে। অন্য দিকে অনুকূল ও সুয়শ দু’জনেই রয়েছেন কেকেআরের ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায়। শুধু তাই নয়, রহমানুল্লা গুরবাজ়ের সঙ্গে ওপেন করতে নামেন বেঙ্কটেশ।

কিন্তু কেন এত বড় ভুল করলেন নীতীশ? প্রশ্ন উঠতে শুরু করেছে। তিনি কি নিজের প্রথম একাদশও মনে রাখতে পারছেন না। নইলে কেন প্রথম একাদশে না থাকা ক্রিকেটারকে শুরু থেকে খেলিয়ে দিলেন তিনি? আবার জানালেন, সুয়শের এই ম্যাচে অভিষেক হতে চলেছে। কেন এমন ভুল করলেন তিনি?

হতে পারে ইমপ্যাক্ট প্লেয়ার নিয়মের জন্য এই ভুল করেছেন নীতীশ। এখন আইপিএলে টসের পরে প্রথম একাদশ ঘোষণা করা হয়। টসের উপর নির্ভর করে প্রথম একাদশ ঠিক করা হয়। হতে পারে প্রথমে বল করলে সুয়শ প্রথম একাদশে ছিলেন। ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে বেঙ্কটেশকে পরে ব্যবহার করা হত। সেটাই হয়তো মাথায় ছিল কেকেআর অধিনায়কের। তাই সুয়শের নাম ঘোষণা করে দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Nitish Rana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE