Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

ইডেনে আইপিএলে শুরুতেই বিতর্ক! টস জিতলেন কে? রেগে লাল নাইট অধিনায়ক

বৃহস্পতিবার ইডেনে টসের সময় উপস্থিত ছিলেন সঞ্চালক সঞ্জয় মঞ্জরেকর, দুই দলের অধিনায়ক নীতীশ রানা, ফ্যাফ ডুপ্লেসি এবং ম্যাচ রেফারি শক্তি সিংহ। সেখানে নীতীশ টস করেন।

Nitish Rana

নীতীশ রানা টসের সময় বিরক্ত হন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৯:৪৩
Share: Save:

ইডেনে চিৎকার করছেন দর্শকরা। সেই আওয়াজ এতটাই বেশি যে, টসের সময় শোনাই গেল না অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি কী বললেন। ম্যাচ রেফারি জানিয়ে দেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানা টস জিতেছেন। কিন্তু পরে জানা গেল যে, টস জিতেছেন ডুপ্লেসি।

বৃহস্পতিবার ইডেনে টসের সময় উপস্থিত ছিলেন সঞ্চালক সঞ্জয় মঞ্জরেকর, দুই দলের অধিনায়ক নীতীশ রানা এবং ফ্যাফ ডুপ্লেসি এবং ম্যাচ রেফারি শক্তি সিংহ। সেখানে নীতীশ টস করেন। কিন্তু ডুপ্লেসি হেড বললেন না কি টেল সেটা বুঝতেই পারেননি ম্যাচ রেফারি। তিনি মনে করেন ডুপ্লেসি টেল বলেছেন। কিন্তু হেড পড়ায় শক্তি জানিয়ে দেন কলকাতা টস জিতেছে। সঙ্গে সঙ্গে সঞ্চালক সঞ্জয় বলেন, “ফ্যাফ হেড বলেছে।”

সেই সময় বিরক্ত দেখায় নীতীশকে। ম্যাচ রেফারি তাঁকে জয়ী বলে দেওয়ার পরেও টস হারায় খুশি দেখায়নি তাঁকে। নীতীশ এতটাই বিরক্ত ছিলেন যে, সঞ্জয় তাঁকে বলেন, “সব ঠিক আছে তো?” নীতীশ সরে যান সামনে থেকে। ডুপ্লেসি জানান যে, তাঁরা বল করবেন। ইডেনে কলকাতাকে আগে ব্যাট করতে পাঠান তাঁরা। ডুপ্লেসি বলেন, “আমরা বল করব। আমার ভাষা মনে হয় বুঝতে অসুবিধা হয়েছে। বুধবার মাঠে শিশির ছিল। মনে হয় আজকেও তাই হবে।”

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে কলকাতায় খেলতে এসেছে বেঙ্গালুরু। অন্য দিকে পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে হেরে গিয়েছে নাইটরা। দুই দল বৃহস্পতিবার ইডেনে খেলতে নামবে। যদিও সেই ম্যাচে টপলেকে দেখা যাবে না। তাঁর চোট রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 RCB KKR Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE