Advertisement
০৪ মে ২০২৪
IPL 2023

বিরাটদের দলে বোলার বাছা হয় কী ভাবে? একটি বিশেষ কাজ পারলেই নিয়ে নেওয়া হয়!

বৃহস্পতিবার ইডেনে বেঙ্গালুরু খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। সেই ম্যাচের আগে আরসিবির ফেসবুক পেজে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানেই জানানো হয়েছে আরসিবির বোলার বাছাইয়ের পদ্ধতি।

Virat Kohli

আরসিবির হয়ে ইডেনে খেলতে নামছেন বিরাট কোহলি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৮:০৭
Share: Save:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলে বোলার হিসাবে সুযোগ পেতে হলে দেখা হয় না তিনি কেমন বোলার। শুধু দেখা হয় তিনি বিরাট কোহলির উইকেট নিতে পেরেছেন কি না। তা হলেই সুযোগ দেওয়া হয় দলে। ভিডিয়ো পোস্ট করে এমন তথ্য দিল আরসিবি। যদিও পুরোটাই মজা করার জন্য।

বৃহস্পতিবার ইডেনে বেঙ্গালুরু খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে। সেই ম্যাচের আগে আরসিবির ফেসবুক পেজে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে ডেভিড উইলি আর রিসি টপলেকে। আরসিবির দুই পেসারের সাক্ষাৎকার নিচ্ছেন ‘মিস্টার নাগ’। এই নামের একটি চরিত্রকে দেখা যায় আরসিবির দলের সঙ্গে। তিনি এর আগেও বিভিন্ন ক্রিকেটারের সাক্ষাৎকার নিয়েছেন।

সেখানেই মিস্টার নাগ আরসিবির পেসার টপলেকে জিজ্ঞেস করেন তিনি বিরাটের উইকেট নিয়েছেন কি না। উত্তরে টপলে বলেন, নিয়েছেন। গত বছর ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় এক দিনের ম্যাচে ম্যাঞ্চেস্টারে বিরাটের উইকেট নেন টপলে। সেই কথা তিনি জানাতেই মিস্টার নাগ বলেন, “ওই কারণেই দলে নেওয়া হয়েছে তোমাকে। আরসিবি সেই সব বোলারকেই দলে নেয় যারা বিরাটকে আউট করেছে। এর আগে অ্যাডাম জাম্পা, মইন আলি, কাইল জেমিসনের মতো বোলারকে দলে নিয়েছে।”

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে কলকাতায় খেলতে এসেছে বেঙ্গালুরু। অন্য দিকে পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচে হেরে গিয়েছে নাইটরা। দুই দল বৃহস্পতিবার ইডেনে খেলতে নামবে। যদিও সেই ম্যাচে টপলেকে দেখা যাবে না। তাঁর চোট রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 RCB Virat Kohli Reece Topley
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE