Advertisement
১৬ মে ২০২৪
IPL 2023

টস হেরে বিপাকে নাইট অধিনায়ক, তাঁর পরিকল্পনাই ভেস্তে গেল

রবিবারের ম্যাচের আগে কলকাতা ষষ্ঠ স্থানে রয়েছে। দু’ম্যাচে দু’পয়েন্ট তাদের। গুজরাত রয়েছে তৃতীয় স্থানে। দু’ম্যাচে চার পয়েন্ট তাদের।

Nitish Rana

নষ্ট হয়ে গেল কলকাতা নাইট রাইডার্সের পরিকল্পনা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:৩৩
Share: Save:

আমদাবাদে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন রশিদ খান। রবিবার হার্দিক পাণ্ড্যর জায়গায় গুজরাত টাইটান্সের অধিনায়ক হিসাবে খেলতে আফগান স্পিনার সেই সিদ্ধান্ত নিতেই নষ্ট হয়ে গেল কলকাতা নাইট রাইডার্সের পরিকল্পনা।

টস হেরে নাইট অধিনায়ক নীতীশ রানা জানালেন তিনিও ব্যাটিং করতেন। নীতীশ বলেন, “আমরাও ব্যাট করতে চেয়েছিলাম। এখানে যা গরম, তাতে এই দুপুরে ফিল্ডিং করা বেশ কষ্টকর। রান তাড়া করার থেকে রক্ষা করা বোধ হয় বেশি ভাল হত। ভেবে রেখেছিলাম ব্যাট করব। সহজ হত সেটা। পরের দিকে বল করলে আমাদের স্পিনাররা সুবিধা পেত। যাই হোক। টস তো আর কারও হাতে নেই।”

প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে হেরে যায় কলকাতা নাইট রাইডার্স। দ্বিতীয় ম্যাচে ইডেনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারায় তারা। সেই ম্যাচে বিরাট কোহলিদের বিরুদ্ধে প্রথম ব্যাট করেছিল নাইটরা। পরে বল করে স্পিনারদের দাপটে ম্যাচ জেতেন নীতীশরা। কিন্তু রবিবার সেই সুবিধা পাবেন না তাঁরা। প্রথমে বল করতে হবে তাঁদের। গরমের মধ্যে ফিল্ডিংও করতে হবে, যা খুব ভাল হবে না বলেই মনে করছেন নাইট অধিনায়ক।

কলকাতা রবিবারের ম্যাচের আগে ষষ্ঠ স্থানে রয়েছে। দু’ম্যাচে দু’পয়েন্ট তাদের। গুজরাত রয়েছে তৃতীয় স্থানে। দু’ম্যাচে চার পয়েন্ট তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE