Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

এক বলও পড়ার আগেই বড় সুবিধা কেকেআরের! গুজরাত অধিনায়কহীন, কী হয়েছে হার্দিকের

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শুরু থেকেই অধিনায়কহীন গুজরাত টাইটান্স। দলের প্রথম একাদশে নেই হার্দিক পাণ্ড্য। পরিবর্ত অধিনায়ক রশিদ খান। কী হয়েছে হার্দিকের?

Picture of Hardik Pandya

কলকাতার বিরুদ্ধে গুজরাতের প্রথম একাদশে নেই হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৫:০৪
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে শুরু থেকেই অধিনায়কহীন গুজরাত টাইটান্স। প্রথম একাদশে নেই হার্দিক পাণ্ড্য। কী হয়েছে হার্দিকের?

আইপিএলে কলকাতার বিরুদ্ধে টস করতে নামেন রশিদ খান। তখনই বোঝা গিয়েছিল হার্দিক দলে নেই। টসে জেতেন রশিদ। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন তিনি। তার পরেই গুজরাতের পরিবর্ত অধিনায়ক বলেন, ‘‘হার্দিক একটু অসুস্থ। তাই এই ম্যাচে ও খেলছে না। খুব একটা ভয়ের কিছু নেই। ওকে নিয়ে ঝুঁকি নিতে চাইছি না। অনেক বড় প্রতিযোগিতা। আশা করছি পরের ম্যাচেই ওকে পাব আমরা।’’

এ বারের আইপিএলের শুরু থেকেই গুজরাতের অধিনায়কত্ব করেছেন হার্দিক। দল জিতলেও ব্যাটে-বলে খুব একটা ভাল খেলতে পারেননি তিনি। অবশ্য হার্দিক যে খেলবেন না তা আগে থেকে জানায়নি গুজরাত। ম্যাচের আগে কিছু জানা যায়নি। একেবারে টসে বোঝা যায়, অধিনায়ক ছাড়াই কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে গুজরাত।

ব্যাটে-বলে খুব বেশি ছন্দে না থাকলেও হার্দিক থাকা মানে প্রতিপক্ষ চাপে থাকবে। অধিনায়ক হিসাবে সফল তিনি। তাই হার্দিক না থাকায় কিছুটা হলেও সুবিধা হবে কেকেআরের। খানিকটা চাপমুক্ত হয়ে নামতে পারবেন নীতীশ রানারা। তবে গুজরাতে অনেক অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে। তাঁরা প্রত্যেকেই ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন। তাই সতর্ক থাকতে হবে কেকেআরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Hardik Pandya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE