Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shreyas Iyer

ইডেনে লখনউয়ের বিরুদ্ধে ২৬ বল বাকি থাকতে জয়, তবুও ব্যাটারদের কৃতিত্ব দিচ্ছেন না শ্রেয়স

ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসকে ২৬ বল বাকি থাকতে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তার পরেও ব্যাটারদের কৃতিত্ব দিচ্ছেন না নাইট অধিনায়ক শ্রেয়স আয়ার।

cricket

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৯:৪৭
Share: Save:

জয়ে ফিরেছে কলকাতা নাইট রাইডার্স। ইডেন গার্ডেন্সে ১৬২ রান তাড়া করতে নেমে লখনউ সুপার জায়ান্টসকে ২৬ বল বাকি থাকতে হারিয়েছে তারা। তার পরেও ব্যাটারদের কৃতিত্ব দিচ্ছেন না নাইট অধিনায়ক শ্রেয়স আয়ার। তাঁর মুখে বোলারদের কথা।

ইডেনে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন শ্রেয়স। লখনউকে ১৬১ রানে আটকে রাখেন কেকেআরের বোলারেরা। সেখানেই ম্যাচ তাঁদের দিকে ঝুঁকে যায় বল মনে করছেন নাইট অধিনায়ক। ম্যাচ শেষে শ্রেয়স বলেন, “সহজ জয় এসেছে। বোলিং আর ফিল্ডিং খুব ভাল হয়েছে। এত গরম ছিল যে বলের গতির হেরফের করা খুব দরকার ছিল। উইকেট শুকিয়ে থাকায় বল একটু থমকে আসছিল। বোলারেরা খুব ভাল পিচের ব্যবহার করেছে। যা পরিকল্পনা করেছিলাম কাজে লাগিয়েছি। তাতে সুবিধা হয়েছে।”

বোলারেরাই তাঁদের জয় নিশ্চিত করে দিয়েছিলেন বলে জানিয়েছেন শ্রেয়স। কেকেআরের অধিনায়ক বলেন, “বোলারেরা উইকেট নেওয়ায় ওরা ১৬১ রানের বেশি করতে পারেনি। সেই কারণে, রান তাড়া করতে সুবিধা হয়েছে। বোলারেরা ভয় পায়নি। ওরা দেখিয়েছে এই উইকেটে কী ভাবে বল করতে হয়।”

চার ম্যাচ জিতলেও এখনই বেশি দূরে তাকাতে চাইছেন না শ্রেয়স। একটি করে ম্যাচ ধরে এগোতে চাইছেন তাঁরা। নাইট অধিনায়ক বলেন, “আইপিএলে যত বেশি সম্ভব বর্তমানে থাকতে হয়। বেশি দূর ভাবলে চলে না। আমরাও একটা করে ম্যাচ ধরেই এগোচ্ছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer IPL 2024 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE