Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

ধাক্কা কেকেআরের! সৌরভের দিল্লির বিরুদ্ধে নামার আগেই পয়েন্ট তালিকায় নামল কলকাতা

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দিল্লির মাটিতে খেলতে নামার আগেই ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট তালিকায় আরও নেমে গেল কেকেআর।

Picture of KKR cricketers

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ে ফিরতে চাইছেন কেকেআর ক্রিকেটাররা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৯:১৬
Share: Save:

দিল্লির মাঠে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এখনও খেলতে নামেনি কলকাতা নাইট রাইডার্স। তার আগেই ধাক্কা খেল কেকেআর। পয়েন্ট তালিকায় আরও নীচে নেমে গেল তারা। আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে পঞ্জাব কিংস হারায় বদল হয়েছে পয়েন্ট তালিকায়।

বৃহস্পতিবার কলকাতা-দিল্লি ম্যাচের আগে মোহালিতে খেলা ছিল পঞ্জাব ও বেঙ্গালুরুর। সেই ম্যাচে পঞ্জাবকে ২৪ রানে হারিয়েছে বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরু। সেই ম্যাচ জেতায় ৬ ম্যাচে ৬ পয়েন্ট হয়েছে কোহলিদের। ফলে পয়েন্ট তালিকায় এক লাফে ৮ নম্বর থেকে ৫ নম্বরে উঠে এসেছে তারা।

অন্য দিকে ম্যাচ হেরে পয়েন্ট তালিকায় নেমে গিয়েছে পঞ্জাব। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে তারা। এই ম্যাচের ফলে বদলে গিয়েছে কলকাতার স্থানও। ৭ নম্বর থেকে ৮ নম্বরে নেমে গিয়েছে কেকেআর। ৫ ম্যাচে তাদের পয়েন্ট ৪।

তবে দিল্লি ম্যাচের পরে পয়েন্ট তালিকায় উপরে ওঠারও সুযোগ রয়েছে কলকাতার। কারণ, ১ ম্যাচ কম খেলেছে কেকেআর। তারা যদি সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লিকে হারাতে পারে তা হলে কেকেআরের পয়েন্ট হবে ৬। সে ক্ষেত্রে পয়েন্ট তালিকায় এক লাফে তিন নম্বরে উঠে আসতে পারে তারা। কারণ, কেকেআরের নেট রানরেট অন্য অনেক দলের থেকে বেশি। তাই জিতলে চেন্নাই সুপার কিংসকে ছাপিয়ে যাওয়ার সুযোগ রয়েছে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR points table
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE