Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

ম্যাচ জিতেও শাস্তি রাহুলের! কোন অপরাধে সাজা লখনউ অধিনায়কের?

রাজস্থানের ঘরের মাঠে গিয়ে রাজস্থান রয়্যালসকে হারিয়েছে লখনউ সুপার জায়ান্টস। কিন্তু তার পরেও শাস্তির মুখে পড়তে হয়েছে লখনউয়ের অধিনায়ক লোকেশ রাহুলকে।

Picture of KL Rahul

লোকেশ রাহুলের নেতৃত্বে এ বারের আইপিএলের শুরুটা ভাল হয়েছে লখনউ সুপার জায়ান্টসের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১৬:৫৭
Share: Save:

রাজস্থান রয়্যালসকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠেছে লখনউ সুপার জায়ান্টস। দল জিতলেও শাস্তির মুখে পড়তে হয়েছে লখনউয়ের অধিনায়ক লোকেশ রাহুলকে। মন্থর বোলিংয়ের জন্য জরিমানা করা হয়েছে তাঁকে।

রাজস্থানের বিরুদ্ধে পরে বল করার সময় মন্থর বোলিং করে লখনউ। তার ফলে রাহুলকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। আইপিএল একটি বিবৃতিতে জানিয়েছে, ‘‘মন্থর বোলিং করেছে লখনউ। কিন্তু এ বারের মরসুমে এটাই তাদের প্রথম অপরাধ। তাই অধিনায়ককে ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।’’

আইপিএলে প্রতিটি ম্যাচ শেষ করার জন্য ৩ ঘণ্টা ২০ মিনিট সময় থাকে। কিন্তু এ বারের আইপিএলে অনেক ম্যাচেই দেখা গিয়েছে খেলা শেষ হতে ৪ ঘণ্টা পেরিয়ে যাচ্ছে। প্রথমের দিকে কয়েকটি ম্যাচে পদক্ষেপ না করলেও পরে জরিমানা করা শুরু করেছে আইপিএল। রাহুলকেও সেই শাস্তিই দেওয়া হয়েছে।

রাজস্থানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৫৪ রান করে লখনউ। অর্ধশতরান করেন দলের বিদেশি ওপেনার কাইল মেয়ার্স। লক্ষ্য খুব বেশি না থাকলেও ভাল বল করেন লখনউয়ের বোলাররা। তাই ৬ উইকেটে ১৪৪ রানে থেমে যায় রাজস্থানের ইনিংস। ১০ রানে ম্যাচ জেতে লখনউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KL Rahul Lucknow Super Giants
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE